'ডু ডং ঘণ্টায় দম আটকে গেল ডুডুর', ছবিতে ডার্বি (Exclusive Photo)

দ্বিতীয়বার কলকাতা লিগ জয়ের হ্যাটট্রিক করে ইতিহাসের পাতায় লাল-হলুদ। ডু ডং ঘণ্টায় যুবভারতীতে দম আটকে গেল ডুডুর। দল বদলে লাল-হলুদ তাবু ছেড়ে সবুজ মেরুনে নিজের নাম লিখিয়েছিলেন এই নাইজেরিও তারকা ডুডু। ডার্বিতে একদিকে লাল-হলুদের সামনে লিগ জয়ের হাতছানি, অন্যদিকে ডার্বি জিতে ঘুরে দাড়ানোর মরিয়া চেষ্টা ছিল ভারত জয়ী কোচ সঞ্জয় সেনের। শেষমেশ বন্ধু বিশ্বজিৎ ভট্টাচার্যের আক্রমণাত্মক ফুটবলে ৪-০ তে ডার্বি হারলেন মোহনবাগান।

Updated By: Sep 6, 2015, 09:50 PM IST
'ডু ডং ঘণ্টায় দম আটকে গেল ডুডুর', ছবিতে ডার্বি (Exclusive Photo)

কলকাতা: দ্বিতীয়বার কলকাতা লিগ জয়ের হ্যাটট্রিক করে ইতিহাসের পাতায় লাল-হলুদ। ডু ডং ঘণ্টায় যুবভারতীতে দম আটকে গেল ডুডুর। দল বদলে লাল-হলুদ তাবু ছেড়ে সবুজ মেরুনে নিজের নাম লিখিয়েছিলেন এই নাইজেরিও তারকা ডুডু। ডার্বিতে একদিকে লাল-হলুদের সামনে লিগ জয়ের হাতছানি, অন্যদিকে ডার্বি জিতে ঘুরে দাড়ানোর মরিয়া চেষ্টা ছিল ভারত জয়ী কোচ সঞ্জয় সেনের। শেষমেশ বন্ধু বিশ্বজিৎ ভট্টাচার্যের আক্রমণাত্মক ফুটবলে ৪-০ তে ডার্বি হারলেন মোহনবাগান।

ম্যাচে প্রথম থেকেই দাপট ছিল লাল-হলুদ ব্রিগেডের। খেলা শুরুর প্রথমেই লাল-হলুদকে ১-০ তে এগিয়ে দেন ডং। তারপর সেট পিস থেকে চোখ ধাঁধানো ফ্রি কিকে, শিলটনের দূর্দান্ত চেষ্টাকে বিফল করে মোহনবাগানের জালে আরও একবার বল জড়িয়ে দেন ডং। প্রথমার্ধে ২-০ এগিয়ে থেকে খেলায় চালকের আসনে পৌঁছে যায় ইস্টবেঙ্গল।

দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মোহনবাগানের তারকা খেলোয়াড় ডুডুকে। এরপরই ১০ জনের বাগানকে হারাতে আর বেগ পেতে হয়নি ডংদের। রফিকের দূর্দান্ত হেডে আরও একবার বাগানের জালে বল জড়ায়। খেলার শেষ মুহূর্তের হুইসেল পড়ার আগে আরও একটি গোল করে ইস্টবেঙ্গল। এক দুবার সুযোগ পেয়েও তা নষ্ট করে গোল শূন্যই থাকে বাগানের স্কোর। 

.