East Bengal: 'চুক্তি স্বাক্ষরিত হলে এটা আর ক্লাব থাকবে না'! মন্তব্য সুকুমার-চন্দনের

 সম্বরণের সুরেই গলা মেলালেন সুকুমার ও চন্দন।

Updated By: Jul 23, 2021, 08:53 PM IST
East Bengal: 'চুক্তি স্বাক্ষরিত হলে এটা আর ক্লাব থাকবে না'! মন্তব্য সুকুমার-চন্দনের

নিজস্ব প্রতিবেদন: শ্রী সিমেন্টের (Shree Cement) চুক্তিপত্র দেখেই প্রাক্তনদের মন্তব্যের অনুরোধ করেছিল ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাব। মনোরঞ্জন ভট্টাচার্য ও সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের মতো প্রাক্তনকে ক্লাবে আসতে বলেছিল ইস্টবেঙ্গল। পাশাপাশি শুক্রবার অর্থাৎ আজ কার্যসমিতির বৈঠকে প্রাক্তন অধিনায়ক সুকুমার সমাজপতি ও চন্দন বন্দ্যোপাধ্যায়কে ক্লাবে আমন্ত্রণ জানানো হয়েছিল। এদিন সকালেই ক্লাবে এসেছিলেন সম্বরণ। তিনি সাফ জানিয়ে ছিলেন যে, চুক্তিপত্রে সই করার বিরোধী তিনি। সম্বরণের সুরেই এবার গলা মেলালেন সুকুমার ও চন্দন।

আরও পডুন: East Bengal-শ্রী সিমেন্টের চুক্তিপত্রে পরিবর্তন প্রয়োজন, মত সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের

 

ইস্টবেঙ্গল ক্লাব সুকুমার এবং চন্দনের যৌথ বক্তব্যের প্রেস বিবৃতি পাঠিয়েছে। সেখানে দুই প্রাক্তন ফুটবলার লিখেছেন যে, বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের টার্মশিটের সঙ্গে মূল চুক্তির বিস্তর ফারাক রয়েছে। তাঁরা জানিয়েছেন যে, চুক্তি স্বাক্ষরিত হলে এটা ইস্টবেঙ্গল আর ক্লাব থাকবে না। চিরতরে ইনভেস্টরের মালিকানায় হস্তান্তরিত হয়ে যাবে। তাঁরা মনে করেন যে, প্রথম চুক্তি অনুসারে ইস্টবেঙ্গলের খেলতে কোনও সমস্যা নেই। সুকুমার এবং চন্দন ক্লাবের সকল প্রাক্তনদের কাছে অনুরোধ করেছেন আগামী ২৬ জুলাই অর্থাৎ সোমবার ক্লাবে এসে সকলে যেন বিস্তারিত আলোচনার মাধ্যমে একটা সিদ্ধান্তে উপনীত হতে পারে। শতবর্ষের ক্লাবে সকলকে পাশে থাকার আবেদন করেছেন সুকুমার এবং চন্দন। শ্রী সিমেন্টের সর্বশেষ পাঠানো চুক্তিপত্র দেখে ইস্টবেঙ্গল সই না করার সিদ্ধান্ত নিয়েছিল। তাদের দাবি ছিল, শ্রী সিমেন্ট ক্লাবের মৌলিক অধিকার ছিনিয়ে নিতে চেয়েছে এই চুক্তি করে। এমনকী ক্লাবের মাঠ, লোগো, নাম ও তাঁবু সবই চিরতরে নিয়ে নিতে চেয়েছে লাল-হলুদ।  

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.