East Bengal-শ্রী সিমেন্টের চুক্তিপত্রে পরিবর্তন প্রয়োজন, মত সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের

শ্রী সিমেন্টের চুক্তিতে ক্লাব কর্তাদের সই না করা নিয়ে যে বির্তক শুরু হয়েছে এবার তা নিয়েই বক্তব্য রাখলেন সম্বরণ বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Jul 23, 2021, 01:19 PM IST
East Bengal-শ্রী সিমেন্টের চুক্তিপত্রে পরিবর্তন প্রয়োজন, মত সম্বরণ বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক। বিক্ষোভ। বিশৃঙ্খলা। বিনিয়োগকারী শ্রী সিমেন্ট এবং ইস্টবেঙ্গল কর্মকর্তাদের বিবাদের মধ্যেই উত্তাল হয়ে ওঠে কলকাতা, যখন শয়ে শয়ে সমর্থকরা বিভোক্ষে ফেটে পড়েন। শ্রী সিমেন্টের চুক্তিতে ক্লাব কর্তাদের সই না করা নিয়ে যে বির্তক শুরু হয়েছে এবার তা নিয়েই বক্তব্য রাখলেন সম্বরণ বন্দ্যোপাধ্যায়। 

ট্রেসপাসার্স উইল বি প্রসিকিউটেড- এই লাইন দেখার পরই এই চুক্তিপত্রের সঙ্গে সহমত হতে পারলেন না সম্বরণ বন্দ্যোপাধ্যায়। একটি বিবৃতি দিয়ে নিজের মতামত ব্যক্ত করেছেন প্রাক্তন ক্রিকেটার। নিজের বিবৃতিতে তিনটি কারণ দেখিয়েছেন তিনি। বিচ্ছেদের বিষয়ে চুক্তিপত্রে শ্রী সিমেন্টের একাধিপত্য নিয়ে একমত নন সম্বরণ। 

আরও পড়ুন, East Bengal সমর্থকদের বিক্ষোভে রণক্ষেত্র ময়দান, পুলিসের লাঠিচার্জ

দ্বিতীয়ত, ক্লাবের সদস্য-সমর্থকদের যে কোনও সময়ে ক্লাবে ঢোকার নির্দেশ না থাকা এবং তৃতীয়ত, ক্লাবের ক্ষমতা হস্তান্তর - এই বিষয়গুলোতে পরিবর্তন চাইছে বাংলার প্রাক্তন অধিনায়ক। অন্যদিকে, মূল চুক্তিপত্রে কোনোভাবেই সই করা হবে না বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ইস্টবেঙ্গলের কর্মসমিতির সদস্যরা। 

প্রসঙ্গত, ২১ জুলাই  যে বড় কিছু হতে চলেছে তাঁর আগাম আঁচ আগেই পাওয়া গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বুধবার বিকেলে ইস্টবেঙ্গল সমর্থকদের বিক্ষোভে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ক্লাব প্রাঙ্গন। সমর্থনকারী গোষ্ঠীর সঙ্গে ক্লাবকর্তাদের বিরোধী গোষ্ঠীরা এদিন রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিস হাতে লাঠিও তুলে নেয়। একজন সমর্থকের মাথাও ফাটে।

.