East Bengal: ঘরের মাঠে ভবানীপুরের সঙ্গে ড্র লাল-হলুদের! সুপার সিক্সের লড়াই হয়ে গেল কঠিন

East Bengal FC 1-1 Bhawanipore CFL 2023: ভবানীপুরের সঙ্গে ড্র করল ইস্টবেঙ্গল। ঘরের মাঠে বিনো জর্জের শিষ্যরা আটকে গেলেন রঞ্জন চৌধুরিদের কাছে।

Updated By: Aug 3, 2023, 05:49 PM IST
East Bengal: ঘরের মাঠে ভবানীপুরের সঙ্গে ড্র লাল-হলুদের! সুপার সিক্সের লড়াই হয়ে গেল কঠিন
গোলের পর দীপ সাহার উচ্ছ্বাস। ছবি-ইস্টবেঙ্গলের সৌজন্য়ে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘরের মাঠে ইস্টবেঙ্গল খেলতে নেমেছিল ভবানীপুরের বিরুদ্ধে (East Bengal vs Bhawanipore)। কলকাতা লিগে (Calcutta Premier Division 2023, CFL 2023) 'ছোট মোহনবাগান'-এর বিরুদ্ধে জয় পাওয়া সহজ হবে না, একথা আগেই জানত লাল-হলুদ শিবির। বাস্তবে ঘটলও সেটাই! বিনো জর্জের শিষ্যরা ১-১ ড্র করল। ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট! টানা পাঁচ ম্যাচ জিতে খেলতে নেমেছিলেন রঞ্জন চৌধুরি শিষ্যরা। লিগে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে তারা। পাখির চোখ আই-লিগ খেলা। ফলে এই দলের ওজন বেশ ভালো মতোই টের পেয়েছে ইস্টবেঙ্গলের জুনিয়র ব্রিগেড। সুপার সিক্সের লড়াইয়ে টিকে থাকার জন্য এই ম্যাচ জিততেই হত ইস্টবেঙ্গলকে। এক পয়েন্ট তুলে  প্রথম ছয়ে যাওয়ার লড়াই কঠিন করে ফেলল লাল-হলুদ। ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে বি গ্রুপের সেকেন্ড বয় হয়েই থাকল তারা।

আরও পড়ুন: Happy Birthday Sunil Chhetri: ৩৯ এ 'ক্যাপ্টেন ফ্যান্টাসটিক', টাইমলাইনে দেখুন তাঁর বর্ণময় কেরিয়ারের কৃতিত্ব

কিংশুক দেবনাথ, জিতেন মুর্মু, জবি জাস্টিন, অরিজিৎ বাগুই, নিখিল কদম ও সুভাষ সিংয়ের মতো ময়দানের চেনা মুখদের নিয়েই ভবানীপুর দারুণ দল করেছে। অন্যদিকে ইস্টবেঙ্গল ব্রিগেডের অভিজ্ঞতা অনেকটাই কম। ইস্টবেঙ্গল সিনিয়র দলের হেডস্যর কার্লোস কুয়াদ্রাত খেলা দেখতে হাজির ছিলেন মাঠে। ম্যাচের ২৯ মিনিটে জিতেন মুর্মুর দুরন্ত পাস থেকে সুভাষ সিং গোল করে এগিয়ে দেন ভবানীপুরকে। প্রথমার্ধে ইস্টবেঙ্গলকে মুখ তুলতে দেয়নি ভবানীপুর। বল পজেশন অনেক বেশি ছিল আই-লিগের জন্য তৈরি হওয়া দলের। বিরতিতে এক গোলে পিছিয়ে থাকা ইস্টবেঙ্গল দ্বিতীয়ার্ধে খেলায় আক্রমণের ঝাঁজ বাড়ায়। ৫৪ মিনিটে গোল করে স্কোরলাইন ১-১ করেন দীপ সাহা। এই লিগে তাঁর পারফরম্যান্স আলাদা নজর কেড়েছে। এদিনও ছাপ রাখলেন সেই দীপই। রিবাউন্ড হওয়া বল থেকে শট নিয়ে গোল করেন তিনি। শেষ দুই ম্য়াচে পাঁচ গোলে জেতার পর ইস্টবেঙ্গলের এদিনের খেলা একেবারেই সন্তোষজনক নয়। ইস্টবেঙ্গল হার আটকেছে। একথাই বলা যায়। বিনোকে তাঁর টিম নিয়ে অনেক ভাবনাচিন্তাই করতে হবে।

আরও পড়ুন: WATCH | Lionel Messi: হাতের কাজ রাখুন, শুধু মেসির গোল দেখুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

 

.