কোহলির ব্যাটেই ভারতে খেলবেন বিরাটে মগ্ন ব্রিটিশ ক্রিকেটার

২০১৪ সালে ভারতের ইংল্যান্ড সফরে ডার্বিশায়ারে ওয়ার্ম আপ ম্যাচ চলাকালীন কোহলির সঙ্গে দেখা হয় ড্যানিয়েলের। সেই সময় কোহলি একটি ব্যাট উপহার দিয়েছিলেন তাঁকে।

Updated: Mar 13, 2018, 12:11 PM IST
কোহলির ব্যাটেই ভারতে খেলবেন বিরাটে মগ্ন ব্রিটিশ ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন : ড্যানিয়েল ওয়াটকে মনে আছে? ইংল্যান্ডের এই ক্রিকেটার ২০১৪ সালে একটি টুইট করে আলোড়ন ফেলে দিয়েছিলেন। বিরাট কোহলিকে উদ্যেশ্য করে টুইটে বিয়ের বার্তা দিয়েছিলেন ড্যানিয়েল। বিরাটের জন্য পাগল সেই ব্রিটিশ ক্রিকেটার আসন্ন ভারত সফরে কোহলির উপহার দেওয়া ব্যাটেই খেলবেন।

আরও পড়ুন- লঙ্কা বধ করে নিদহাস ট্রফির ফাইনালের পথে টিম ইন্ডিয়া

২০১৪ সালে টি টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বিরাট কোহলির ম্যাচ জেতানো ৭৪ রানের ইনিংস দেখে ইংল্যান্ডের মহিলা দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট টুইট করে লিখেছিলেন, "কোহলি ম্যারি মি !!!"

সেই টুইট নিয়ে গোটা ক্রিকেট দুনিয়া তোলপাড় হয়েছিল। পরে অবশ্য বিরাটের উপদেশ দিয়েছিলেন ওই ধরণের টুইট না করতে। ঘটনাচক্রে ২০১৪ সালে ভারতের ইংল্যান্ড সফরে ডার্বিশায়ারে ওয়ার্ম আপ ম্যাচ চলাকালীন কোহলির সঙ্গে দেখা হয় ড্যানিয়েলের। সেই সময় কোহলি একটি ব্যাট উপহার দিয়েছিলেন তাঁকে।

তারপর কেটে গিয়েছে কয়েক বছর। ২০১৭ সালে ডিসেম্বরে বিরাট-অনুষ্কার বিয়ের পর দু'জনকেই শুভেচ্ছাও জানিয়েছিলেন ড্যানিয়েল।

বিরাটের সেই উপহার দেওয়া ব্যাটকে 'গোপন অস্ত্র' বলছেন ড্যানিয়েল। ভারতে সেই ব্যাটেই খেলবেন বলে জানিয়ে দিয়েছেন ব্রিটিশ ওপেনার। ২২ মার্চ থেকে মুম্বইয়ে শুরু হতে চলেছে ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। সেখানেই বিরাটের উপহার দেওয়া ব্যাটে ঝড় তুলতে চান ড্যানিয়েল ওয়াট। 

 খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close