রুনিদের দায়িত্বে হয়তো স্কোলারিই

নিজে থেকে ইংল্যান্ডের ম্যানেজার হওয়ার ইচ্ছপ্রকাশ করলেন লুই ফিলিপ স্কোলারি। ইংল্যান্ড ফুটবলের প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে জানিয়েছেন নেইমারদের প্রাক্তন কোচ। দশ বছর আগে ইংল্যান্ডের কোচ হওয়ার জন্য স্কোলারিকে প্রস্তাব দেওয়া হলেও সেই সময় রাজি হননি এই ব্রাজিলিয়ান।

Updated By: Jun 30, 2016, 06:24 PM IST
রুনিদের দায়িত্বে হয়তো স্কোলারিই

ওয়েব ডেস্ক: নিজে থেকে ইংল্যান্ডের ম্যানেজার হওয়ার ইচ্ছপ্রকাশ করলেন লুই ফিলিপ স্কোলারি। ইংল্যান্ড ফুটবলের প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে জানিয়েছেন নেইমারদের প্রাক্তন কোচ। দশ বছর আগে ইংল্যান্ডের কোচ হওয়ার জন্য স্কোলারিকে প্রস্তাব দেওয়া হলেও সেই সময় রাজি হননি এই ব্রাজিলিয়ান।

রয় হজসনের ফেলে যাওয়া জায়গায় ইংল্যান্ডের পরবর্তী ম্যানেজার হওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন লুই ফিলিপ স্কোলারি। বর্তমানে গুয়াংজাও ক্লাবের দায়িত্ব সামলালেও ইংল্যান্ড ফুটবলের প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে জানিয়েছেন বিগ ফিল। ইংল্যান্ডের  জাতীয় দলের কোচ হওয়ার গুরুত্ব যে অনেক সেটা তার ভালোই জানা। মন্তব্য স্কোলারির। প্রকাশ্যে তার এই বিবৃতি থেকেই পরিস্কার থ্রি লায়ন্সের দায়িত্ব নেওয়া ইচ্ছে রয়েছে তার।

দশ বছর আগে ইংল্যান্ডের কোচ হওয়ার জন্য স্কোলারিকে প্রস্তাব দেওয়া হলেও সেই সময় রাজি হননি এই ব্রাজিলিয়ান। এক দশক পর এখন নিজেই রুনিদের দায়িত্ব নিতে ইচ্ছুক ব্রাজিল ও পর্তুগালের প্রাক্তন ম্যানেজার। হজসনের পরিবর্তে আন্তবর্তীকালীন কোচ হিসেবে গ্যারেথ সাউথগেটই প্রথম পছন্দ ছিল FA-এ। তবে এই দায়িত্ব নিতে রাজি নন সাউথগেট।

.