ইংল্যান্ডের মতো এমন পরিস্থিতি বিশ্বের কোনও দলে চলতি বছরে নেই!

ইংল্যান্ড দলের এমন দূরবস্থা কেন? আপনি ভাবতে পারেন, ইংরল্যান্ডই তো একমাত্র দল যারা গত এক দশকে ভারতে এসে ভারতকে হারিয়েছে, তাহলে এমন বলা হচ্ছে কেন? তার কারণ, বাংলাদেশের কাছেও টেস্ট হারতে হয়েছে এই ইংল্যান্ডকেই। ভারতে এসে প্রথম টেস্টে কোনওরকমে ড্র করলেও, দ্বিতীয় টেস্টেই হারতে হয়েছে তাদের। তৃতীয় টেস্টের প্রথম দিনেও মোটেই ভালো জায়গায় নেই অ্যালিস্টার কুকের দল।

Updated By: Nov 26, 2016, 07:53 PM IST
ইংল্যান্ডের মতো এমন পরিস্থিতি বিশ্বের কোনও দলে চলতি বছরে নেই!

ওয়েব ডেস্ক: ইংল্যান্ড দলের এমন দূরবস্থা কেন? আপনি ভাবতে পারেন, ইংরল্যান্ডই তো একমাত্র দল যারা গত এক দশকে ভারতে এসে ভারতকে হারিয়েছে, তাহলে এমন বলা হচ্ছে কেন? তার কারণ, বাংলাদেশের কাছেও টেস্ট হারতে হয়েছে এই ইংল্যান্ডকেই। ভারতে এসে প্রথম টেস্টে কোনওরকমে ড্র করলেও, দ্বিতীয় টেস্টেই হারতে হয়েছে তাদের। তৃতীয় টেস্টের প্রথম দিনেও মোটেই ভালো জায়গায় নেই অ্যালিস্টার কুকের দল।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হয়ে গেলেন অস্ট্রেলিয়ার নাগরিক!

যে কোনও দলের চার নম্বর জায়গাটা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু এই পজিশনের ব্যাটসম্যানই খুঁজে পাচ্ছে না ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। না হলে, চলতি বছরে ইতিমধ্যে মোট ৬ জন ব্যাটসম্যান টেস্টে ব্যাট করতে গিয়েছেন চার নম্বরে। বিশ্বের আর কোনও দলের ক্ষেত্রেই চলতি বছরে এমন নমুনা নেই। মোহালি টেস্টে অবশ্য ইংল্যান্ডের হয়ে চার নম্বরে ব্যাট করতে নামেন মইন আলি।

আরও পড়ুন  মোহালি টেস্টের প্রথম দিনে ইংরেজদের মোটেও শক্তিশালী দেখালো না

.