WATCH | Oo Antava: সানিয়া-সাইনার সঙ্গে যুবরাজ-ইরফানের সে কী নাচ! ভিডিয়ো দেখুন একবার

Farah Khan makes Sania Mirza, Irfan, Saina Nehwal dance on Oo Antava: সানিয়া-সাইনার সঙ্গে যুবরাজ-ইরফানের সে কী নাচ! টেনিস কিংবদন্তি সাইনার ফেয়ারওয়েল ম্যাচের পার্টিতে তারকারা নাচের জন্য বেছে নিয়েছিলেন 'পুস্পা' ছবির সুপারহিট গান 'ও আন্তাভা'! বলাই বাহুল্য যে ভিডিয়ো ভাইরাল।  

Updated By: Mar 6, 2023, 09:23 PM IST
WATCH | Oo Antava: সানিয়া-সাইনার সঙ্গে যুবরাজ-ইরফানের সে কী নাচ! ভিডিয়ো দেখুন একবার
সানিয়া-সাইনার সঙ্গে যুবরাজ-ইরফানের সে কী নাচ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় টেনিসের সুপারস্টার সানিয়া মির্জা (Sania Mirza)। তাঁর নিজের শহরে হায়দরাবাদেই কেরিয়ারের ফেয়ারওয়েল ম্যাচ খেললেন। লাল বাহাদুর টেনিস স্টেডিয়ামে (Lal Bahadur Tennis Stadium) সানিয়ার ম্যাচের জন্য হাজির ছিলেন খেলাধুলো ও অভিনয় জগতের একঝাঁক নক্ষত্ররা। যেন চাঁদের হাট বসেছিল। এই ম্যাচের পর সানিয়া বিরাট পার্টি দিয়েছিলেন। সেই পার্টিতে মহেশ বাবু (Mahesh Babu), নম্রতা শিরোদগার (Namrata Shirodkar), এআর রহমান (AR Rahman), হুমা কুরেশি (Huma Qureshi), ইরফান পাঠান (Irfan Pathan), যুবরাজ সিং (Yuvraj Singh) সাইনা নেহওয়াল (Saina Nehwal), নেহা ধুপিয়া (Neha Dhupia) ও ফারহা খানরা ছিলেন ( Farah Khan)। আর এই অনুষ্ঠানেই সানিয়া-সাইনার সঙ্গে যুবরাজ-ইরফান জমিয়ে নাচলেন। বলাই বাহুল্য কোরিওগ্রাফ করলেন ফারহা। সাইনা নিজে ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন। নাচের জন্য সাইনারা বেছে নিয়েছিলেন 'পুস্পা' (Pushpa) ছবির জনপ্রিয় গান 'ও আন্তাভা' (Oo Antava)। আর এই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুনMS Dhoni | Kiran Navgire: ব্যাটে নেই কোনও স্পনসর, ধোনির নাম লিখেই ধামাকা এই কন্যার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SAINA NEHWAL (@nehwalsaina)

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনে মিক্সড ডাবলসের ফাইনালে উঠেও, হৃদয় ভাঙে সানিয়া মির্জার  প্রিয় পার্টনার রোহন বোপান্নার সঙ্গে জুটি বেঁধে ফাইনাল হার্ডল আর পার করা হয়নি তাঁর। ৬-৭, ২-৬ ব্যবধানে তাঁরা হারেন ব্রাজিলিয়ান জুটি লুসিয়া স্টেফানি ও রাফায়েল ম্যাটোসের কাছে। রড লেভার এরিনা থেকে চোখের জলে বিদায় নেন সানিয়া। ছ'বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী মেলবোর্নে দাঁড়িয়েই তাঁর বর্ণময় গ্র্যান্ড স্ল্যাম কেরিয়ারের ইতি টানেন। পেশাদার টেনিসকে আলবিদা বলা সানিয়া এবার ক্রিকেটে এসেছেন। উইমেন'স প্রিমিয়র লিগের খাতায়-কলমে সব চেয়ে শক্তিশালী স্কোয়াড রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই দলের মেন্টর হয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.