KKR: কেকেআরের প্রাক্তন ক্রিকেটারকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব! সামনে এল চাঞ্চল্যকর রিপোর্ট

ফের ম্যাচ ফিক্সিংয়ের ঘটনায় তোলপাড় ভারতীয় ক্রিকেট!

Updated By: Jan 18, 2022, 12:55 PM IST
KKR: কেকেআরের প্রাক্তন ক্রিকেটারকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব! সামনে এল চাঞ্চল্যকর রিপোর্ট
রাজাগোপাল সতীশ

 

নিজস্ব প্রতিবেদন: ম্যাচ ফিক্সিং (Match Fixing) নিয়ে ফের সামনে এল চাঞ্চল্য়কর রিপোর্ট! ভারতীয় ক্রিকেটে পড়ে গেল শোরগোল। তামিলনাড়ুর অলরাউন্ডার রাজাগোপাল সতীশ (Rajagopal Sathish) বেঙ্গালুরু পুলিসের কাছে এই মর্মে অভিযোগ করেছেন যে, বানি আনন্দ নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী তাঁকে ম্যাচ গড়াপেটা করার জন্য ৪০ লক্ষ টাকার প্রস্তাব দিয়েছেন! এমনটাই রিপোর্ট দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস-এ।

আরও পড়ুন: Mohammed Siraj: 'সুপারহিরো' কোহলির জন্য সিরাজের আবেগি পোস্ট চোখে জল আনবে

যদিও সেই টাকা নেননি আইপিএলে (IPL) মুম্বই ইন্ডিয়ান্স (২০১০-১১), কিংস ইলেভেন পঞ্জাব ( অধুনা পঞ্জাব কিংস, ২০১২-১৩) ও কলকাতা নাইট রাইডার্সে (২০১৬-১৭) খেলা ক্রিকেটার। রাজাগোপালের থেকে অভিযোগ পেয়েই নড়েচড়ে বসেছে বেঙ্গালুরুর পুলিস। অভিযুক্তকে ধরার জন্য গঠন করা হয়েছে বিশেষ দলও। বেঙ্গালুরুর পুলিশ জানিয়েছে, "গত ৩ জানুয়ারি বানি আনন্দ নামের এক ব্যক্তি সতীশকে ইনস্টাগ্রামে মেসেজ করে ৪০ লক্ষ টাকা পাঠানোর কথা বলেন। সে এও সতীশকে জানিয়েছে যে, আরও দুই ক্রিকেটার ইতিমধ্যে এই প্রস্তাবে রাজি হয়েছেন।"

রাজাগোপাল রঞ্জিতে তামিলনাড়ু ও অসমের হয়ে খেলেছেন। এই মুহূর্তে তামিলনাড়ু প্রিমিয়র লিগে (Tamil Nadu Premier League, TNPL) চিপক সুপার গিলিসের (Chepauk Super Gillies) সদস্য় ৪০ বছরের এই ক্রিকেটার। টিএনপিএল-এ ম্য়াচ ফিক্সিং করার প্রস্তাব পেয়েছেন তিনি। রাজাগোপাল পুরো বিষয়টি বিসিসিআই (BCCI) ও আইসিসিকে (ICC) জানিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.