Mohammed Siraj: 'সুপারহিরো' কোহলির জন্য সিরাজের আবেগি পোস্ট চোখে জল আনবে

মহম্মদ সিরাজ বুঝিয়ে দিলেন যে, বিরাট কোহলি রয়েছেন তাঁর হৃদয় জুড়েই।

Updated By: Jan 18, 2022, 12:00 PM IST
Mohammed Siraj: 'সুপারহিরো' কোহলির জন্য সিরাজের আবেগি পোস্ট চোখে জল আনবে
মহম্মদ সিরাজ

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ আফ্রিকার কাছে টেস্ট সিরিজ খোয়ানোর পরেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন বিরাট কোহলি (Virat Kohli)। টুইট বিবৃতি দিয়ে তিনি জানিয়ে দেন যে,এবার টেস্ট দলের নেতৃত্ব থেকেও সরে দাঁড়াচ্ছেন। কোহলির এহেন আকস্মিক সিদ্ধান্ত এখনও মেনে নিতে পারেননি তাঁর দলেরই এক যোদ্ধা। তিনি স্পিডস্টার মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। 

মঙ্গলবার কোহলির সঙ্গে জাতীয় দলে ও আইপিএলে খেলার কয়েকটি ছবি পোস্ট করলেন সিরাজ। তার সঙ্গে এক আবেগি বার্তায় জানিয়ে দিলেন যে, সিরাজ আজীবন ক্যাপ্টেন বলতে কোহলিকেই বুঝবেন। সিরাজ লিখলেন, "কোহলি তুমি আমার সুপারহিরো।  যে সমর্থন আর উৎসাহ আমি তোমার থেকে পেয়েছি তার জন্য কোনও ধন্য়বাদ যথেষ্ট নয়। এতগুলো বছর আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আমার ভাল এবং মন্দ দুই তুমি দেখেছ। আজীবন আমার ক্যাপ্টেন কিং কোহলিই থাকবে।"

আরও পড়ুন: Virat Kohli: বিরাট রেকর্ডের সামনে কোহলি! দ্রাবিড়কে টপকে স্পর্শ করতে পারেন সৌরভকে

২৭ বছরের হায়দরাবাদি পেসারের মনে কোহলি রয়েছেন এক অন্য জায়গায়। কোহলির জন্য সিরাজের যেমন রয়েছে অসীম শ্রদ্ধা তেমনই ভালবাসা। এটা সকলেরই জানা যে, আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে ও ভারতীয় টেস্ট দলে কোহলিই সুযোগ করে দিয়েছেন সিরাজকে। সিরাজ জাতীয় দলে কোহলির ক্যাপ্টেনসিতেই সাদা বলের ক্রিকেটে অভিষেক করেন। কোহলির মান রেখেছেন সিরাজ। প্রিয় অধিনায়কের নেতৃত্বে আটটি টেস্টে ২৭.০৪-এর গড়ে ২৩টি উইকেট পান সিরাজ।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) করোনা আক্রান্ত (Covid-19) হওয়ায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর পরিবর্তে দলে এসেছেন স্পিনার জয়ন্ত যাদব। জাতীয় নির্বাচক কমিটি সিরাজের ব্যাক-আপ হিসাবে দলে নিয়েছে আরেক পেসার নভদীপ সাইনিকে (Navdeep Saini)। সিরাজ জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বল করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান। কেপটাউনে তিনি খেলেননি। কিন্তু তিনি এখন ফিট। আগামিকাল থেকে শুরু হওয়া ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ তিনি খেলছেন, একথা বলাই যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.