আজ আউট হয়ে শেন ওয়াটসনকে ছুঁতে চলেছেন গম্ভীর!

গতকাল ২৮ রানে অপরাজিত ছিলেন গৌতম গম্ভীর। এদিন অবশ্য তার সঙ্গে মাত্র ১ রান জুড়েই আউট হয়ে গেলেন। স্টুয়ার্ট ব্রডের বলে এলবিডব্লু আউট হয়ে ২৯ রানে প্যাভিলিয়নে ফিরলেন ভারতীয় দলের এই ওপেনার। টেস্টে গৌতম গম্ভীরের এলবিডব্লু হয়ে আউট হওয়ার ঘটনা বেড়েই চলেছে। মোট ৯৮ টি টেস্ট ইনিংসে ব্যাট করতে নেমে গম্ভীর এলবিডব্লু আউট হয়েছেন ২৫ বার! অর্থাত্‍ শতাংশের বিচারে ২৫.৫১ শতাংশ ক্ষেত্রেই টেস্ট ইনিংসে গম্ভীর এলবিডব্লু আউট হন।

Updated By: Nov 11, 2016, 11:52 AM IST
আজ আউট হয়ে শেন ওয়াটসনকে ছুঁতে চলেছেন গম্ভীর!

ওয়েব ডেস্ক: গতকাল ২৮ রানে অপরাজিত ছিলেন গৌতম গম্ভীর। এদিন অবশ্য তার সঙ্গে মাত্র ১ রান জুড়েই আউট হয়ে গেলেন। স্টুয়ার্ট ব্রডের বলে এলবিডব্লু আউট হয়ে ২৯ রানে প্যাভিলিয়নে ফিরলেন ভারতীয় দলের এই ওপেনার। টেস্টে গৌতম গম্ভীরের এলবিডব্লু হয়ে আউট হওয়ার ঘটনা বেড়েই চলেছে। মোট ৯৮ টি টেস্ট ইনিংসে ব্যাট করতে নেমে গম্ভীর এলবিডব্লু আউট হয়েছেন ২৫ বার! অর্থাত্‍ শতাংশের বিচারে ২৫.৫১ শতাংশ ক্ষেত্রেই টেস্ট ইনিংসে গম্ভীর এলবিডব্লু আউট হন।

আরও পড়ুন বিশ্বকাপের যোগ্যতা অর্জনপর্বের ম্যাচে ব্রাজিলের কাছে ধরাশায়ী আর্জেন্টিনা

এই বিষয়ে ১০০ টেস্ট ইনিংস খেলেছেন এমন ক্রিকেটারদের মধ্যে গম্ভীরের থেকে বেশিবার এলবিডব্লু আউট হয়েছেন বিশ্বের মাত্র একজনই। তিনি অস্ট্রিলিয়ার ক্রিকেটার শেন ওয়াটসন। শেন ওয়াটসনের এলবিডব্লু আউট হওয়ার শতাংশ হল, ২৭.৩৫।

আরও পড়ুন  কখনও ওয়াটার স্যালুট দেখেছেন? না দেখে থাকলে মিস করবেন না

.