সনিকে গ্রিন সিগন্যাল! নিন্দুকদের জবাব দিলেন দেবাশিস-সৃঞ্জয়রা

নিন্দুকদের ভুল প্রমাণ করে আমরা সব থেকে বেশি খুশি হয়েছি।

Updated By: Nov 1, 2018, 06:46 AM IST
সনিকে গ্রিন সিগন্যাল! নিন্দুকদের জবাব দিলেন দেবাশিস-সৃঞ্জয়রা

নিজস্ব প্রতিবেদন : নিজেদের মধ্যে অনুশীলনে মঙ্গলবারই দুরন্ত গোল করেছিলেন সনি নর্ডি। কিন্তু কতটা ম্যাচ ফিট হাইতিয়ান ম্যাজিশিয়ান? সেটা দেখতেই বুধবার নিজেদের মাঠে কালীঘাট এমএসের বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলল মোহনবাগান। গোল না পেলেও এদিনই সনিকে গ্রিন সিগন্যাল দিলেন কোচ শঙ্করলাল চক্রবর্তী ও সত্যজিত্ চট্টোপাধ্যায়।  

আরও পড়ুন - ৪৮ দলের বিশ্বকাপ কবে থেকে, জানিয়ে গেলেন ফিফা প্রেসিডেন্ট

কালীঘাট এমএসের বিরুদ্ধে হেনরি ও ডিকার গোলে জিতল মোহনবাগান। কিন্তু এদিন সবার নজর ছিল সনির দিকেই।৭২ মিনিট মাঠে থাকলেন তিনি। ফ্রি-কিক, কর্নার থেকে ড্রিবলিং, উইং দিয়ে আক্রমণ সবেতেই সাবলীল সনি। বাগানের নতুন সভাপতি, সচিব এবং শাসকগোষ্ঠীর কর্তারা সকলেই যেন দেখলেন সনির পুরোনো ঝলক। কিন্তু কবে মাঠে নামবেন সনি? দেবাশিস দত্ত বলে দিলেন, "কোচের সঙ্গে কথা বলেছি, উনি গ্রিন সিগন্যাল দিয়েছেন। সত্যজিতের সঙ্গেও আলোচনা করেছি কারণ ও টেকনিক্যাল লোক। ডাক্তার ইতিমধ্যেই ফিট সার্টিফিকেট দিয়ে দিয়েছে সনির ব্যাপারে। বৃহস্পতিবার কাগজপত্র গুছিয়ে নিয়ে শুক্রবার ওকে (সনি নর্দি) সই করাব। আইজলের বিরুদ্ধে স্কোয়াডে সনিকে পাওয়া যাবে। এবার খেলাবে কিনা সেটা কোচ জানে।"

আরও পড়ুন - আজীবন মোহনবাগান ক্লাবের সদস্যপদ পেলেন সৌরভ, প্রসেনজিত্-সহ আরও ৩

এদিকে নির্বাচনের আগে সনিকে এনে চমক দিয়েছিলেন দেবাশিস-সৃঞ্জয়রা। তখন অনেকেই বলেছিলেন নাকি নির্বাচনে তুরুপের তাস করা হয়েছে সনিকে। এদিন যেন নিন্দুকদের জবাব দিলেন রেকর্ড ভোটে জয়ী বাগানের সহ সচিব সৃঞ্জয় বোস। তিনি বলেন, " বেকার কথা। মোহনবাগান নিয়ে কোনও দিন সস্তার রাজনীতি করিনি। তাই চমক দেওয়ার কোনও প্রশ্ন নেই।দল গড়া ও সনিকে নিয়ে আসার মূল কারণ হল দিনের শেষে আমি একজন মোহনবাগান সমর্থক। তাই দল জিতলে বাকিদের মতো আমারও সমান আনন্দ হয়। আরও একটা কথা শুনে নিন, পাঁচ হাজার মানুষ নির্বাচনে ভোট দিয়েছেন। আমি চার হাজারের উপর ভোট পেয়েছি। নিশ্চয় এই জয়ের কোনও কারণ আছে। তাই শুধু সনি নর্ডিকে নিয়ে এসে নির্বাচনে জেতা যায় না।" দেবাশিস দত্ত বলেন, "নিন্দুকদের ভুল প্রমাণ করে আমরা সব থেকে বেশি খুশি হয়েছি। আমরা চমক দেখানোর জন্য মোহনবাগান ক্লাব করি না।"

প্রসঙ্গত, আই লিগে শনিবার ঘরের মাঠে আইজল এফসি-র বিরুদ্ধে মাঠে নামবে মোহনবাগান। গোকুলামের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ড্র দিয়ে এবার আইলিগ অভিযান শুরু করেছে মোহনবাগান। পাহাড়ি দলের বিরুদ্ধে সনিকে কোচ শঙ্করলাল চক্রবর্তী শুরু থেকে মাঠে নামাবেন কিনা এখন সেটাই দেখার।

.