Hardik Pandya: অলরাউন্ডার নাকি ব্যাটার? ভবিষ্যৎ নিয়ে বড় আপডেট দিলেন পাণ্ডিয়া

হার্দিক পাণ্ডিয়া জানিয়ে দিলেন যে ভবিষ্যতে তাঁকে কোন ভূমিকায় দেখা যাবে!

Updated By: Feb 1, 2022, 01:42 PM IST
Hardik Pandya: অলরাউন্ডার নাকি ব্যাটার? ভবিষ্যৎ নিয়ে বড় আপডেট দিলেন পাণ্ডিয়া
হার্দিক পাণ্ডিয়া জানালেন তাঁর ভবিষ্যৎ

নিজস্ব প্রতিবেদন: গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল হার্দিক পাণ্ডিয়াকে (Hardik Pandya)। ফিটনেস ও ফর্ম, এই জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজেও দলে সুযোগ পাননি পাণ্ডিয়া। দক্ষিণ আফ্রিকা সফরেও ছিলেন না তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare Trophy) খেলেননি পাণ্ডিয়া। 

পাণ্ডিয়া পুরোদমে রিহ্যাব করে ফের একবারে ঝলসাতে প্রস্তুত। মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তাঁকে আইপিএল ২০২২-এর (IPL 2022) জন্য ধরে রাখেননি। তবে আইপিএলের নয়া ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদ তাঁকে অধিনায়ক হিসেবে দলে নিয়েছে। 'ব্যাকস্টেজ উইথ বোরিয়া' (Backstage with Boria) অনুষ্ঠানে পাণ্ডিয়া জানালেন যে, সেই টি-২০ বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত তাঁর ওপর দিয়ে ঠিক কী গিয়েছে!

পাণ্ডিয়া বলছেন, "আমার মনে হয়েছিল যে, অনেক কিছু আমার দিকে ছুড়ে দেওয়া হচ্ছে। ঠিক আছে। আমি খেলি, এগুলো হবে। যে অবস্থায় আমরা এবং আমি ছিলাম. মনে হচ্ছিল সব আমার ওপরেই! আমি টি-২০ বিশ্বকাপে বল করিনি ঠিকই। আমি কিন্তু ব্যাটার হিসাবেই দলে সুযোগ পেয়েছিলাম। প্রথম ম্যাচে বল করার জন্য আপ্রাণ চেষ্টা করেছিলাম। কিন্তু পারিনি। দ্বিতীয় ম্যাচেও নিজেকে পারিনি। দলের জন্য অনেকটা পুশ করেছিলাম নিজেকে, কিন্ত ওই যে সেটব্যাক হয়েই থাকে।"

আরও পড়ুন: Virat Kohli: জানেন কি বিরাটের দিল্লির হয়ে আইপিএল অভিষেক হয়নি এই ক্রিকেটারের জন্য!

পান্ডিয়া গতবছর আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে একটি ম্যাচেও বল করেননি, তিনি শুধু ব্যাট করেছেন। টি-২০ বিশ্বকাপে আফগানিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে বল করেন পাণ্ডিয়া। কোনও উইকেট তিনি পাননি। খরচ করেছেন ৪০ রান।" আইপিএলে কি পাণ্ডিয়াকে অলরাউন্ডার হিসাবেই দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে পাণ্ডিয়া জানান," আমি অলরাউন্ডার হিসাবেই খেলতে চাই। তবে যদি কিছু খারাপ ঘটে যায়, তাহলে আমি জানি না। আমি প্রস্তুতিও নিয়েছি অলরাউন্ডার হিসাবে। নিজের ফিটনেস নিয়ে খুশি। শক্তিশালী বোধ করছি। বাকিটা সময় উত্তর দেবে।"
 
২০১৯ সালে পিঠের অস্ত্রোপচারের পর থেকেই পাণ্ডিয়ার পিঠের সমস্যা চলছে। যা তাঁকে ভোগাচ্ছে প্রতিনিয়ত। মুম্বইতে চলতি রিহ্যাবে মূলত স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং মডিউলে করেছেন পাণ্ডিয়া। ২০১৮ সালে পাণ্ডিয়া শেষবার সাদা জার্সিতে দেশের হয়ে খেলেছিলেন। তারপর থেকে তাঁকে আর লাল বলের ক্রিকেটে দেখা যায়নি। পাণ্ডিয়া ১১টি টেস্টে ৫৩২ রান করেছেন। তাঁর সর্বোচ্চ ১০৮। ১৭টি উইকেট রয়েছে পাণ্ডিয়ার।
 

 
Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.