Hardik Pandya: নিজের কোন লক্ষ্যের কথা জানিয়ে দিলেন IPL জয়ী অধিনায়ক? জেনে নিন

প্রথমবার অধিনায়কত্ব করতে নেমেই বাজিমাত করেছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujrat Titans)। আইপিএল ফাইনালে (IPL Final 2022) রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত।    

Updated By: May 30, 2022, 05:57 PM IST
Hardik Pandya: নিজের কোন লক্ষ্যের কথা জানিয়ে দিলেন IPL জয়ী অধিনায়ক? জেনে নিন
অধিনায়ক হিসেবে ফাইনাল জেতার সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন হার্দিক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: প্রথমবার অধিনায়কত্ব করতে নেমেই বাজিমাত করেছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujrat Titans)। আইপিএল ফাইনালে রাজস্থানকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত। টুর্নামেন্টে হার্দিকের নেতৃত্বে মুগ্ধ ক্রিকেট বিশেষজ্ঞরা। আর কাপ জয়ের উৎসবের মধ্যেই নিজের পরের লক্ষ্য স্থির করে ফেলেলেন তিনি। জানিয়ে দিলেন দেশকে টি-টোয়েন্টি বিশ্বকাপ এনে দেওয়াই তাঁর মূল লক্ষ্য।

ফাইনালে দুরন্ত পারফরম্যান্স করেছেন হার্দিক। বল হাতে তিন উইকেট নেওয়ার পাশাপাশি মূল্যবান ৩৭ রানের ইনিংস খেলে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যান তিনি। প্রায় দু’বছর কোমরের চোটের কারণে বল করতে পারছিলেন না। কিন্তু আইপিএলে প্রত্যেক ম্যাচেই বল করেছেন তিনি। তাঁর ফিটনেস নিয়েও আর কোনও সংশয় নেই। এ বার দেশের হয়ে টি টোয়েন্টি বিশ্বকাপ জিততে চান হার্দিক।

 

জেতার পরে হার্দিককে জিজ্ঞাসা করা হয়, এর পরে কী পরিকল্পনা রয়েছে? উত্তরে তিনি বলেন, “যেভাবে হোক টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে চাই।” আরও জানান, “আমি নিজেকে উজাড় করে দিতে চাই। সবসময়ে দলকে প্রাধান্য দিই। সেরা পারফরম্যান্স তুলে ধরতে চাই।” ২০০৭ সালের উদ্বোধনী টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ভারত। তারপরে আর ট্রফি নিয়ে ফিরতে পারেনি ভারতীয় দল। 

আরও পড়ুন: Hardik Pandya, IPL Final 2022: Mumbai Indians-এর ব্রাত্য Hardik এখন Gujarat Titans-এর ইতিহাস লিখলেন

আরও পড়ুন: Wriddhiman Saha, IPL Final 2022: ট্রফি জিতেই নিন্দুকদের বিরুদ্ধে গর্জে উঠলেন ঋদ্ধি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.