ছুটি পেলেন হার্দিক, প্রথম দুই টেস্টে নেই অলরাউন্ডার পান্ডিয়া

ছুটি পেয়ে হার্দিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, "এ বছর আমি ভারতের হয়ে ৫৮টি ম্যাচ খেলেছি (৩০টি ওয়ানডে, ২৫টি টি-টোয়েন্টি, ৩টি টেস্ট)। মিথ্যে বলব না, ছুটির জন্য আবেদন করেছিলাম এবং তা মঞ্জুর হওয়ায় নিজেকে সৌভাগ্যবান মনে করছি। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে নিজেকে আরও ফিট করতে চাই। নিজের ১০০ শতাংশ মাঠে দিতে চাই আমি।"

Updated: Nov 14, 2017, 06:06 PM IST
ছুটি পেলেন হার্দিক, প্রথম দুই টেস্টে নেই অলরাউন্ডার পান্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: এক বছরে টানা ৫৮টি ম্যাচ খেলেছেন। আগামী বছরেই দক্ষিণ আফ্রিকা সফর, তাই ছুটি নিয়ে আরও ফিট হতে চাইছেন হার্দিক পান্ডিয়া। আর সেই মতই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে শ্রীলঙ্কা সিরিজের আগে ছুটি চেয়েছিলেন এই তারকা অলরাউন্ডার। ছুটি মঞ্জুর করেছে বোর্ডও। 

আরও পড়ুন- আই-লিগে নেই ভারতসেরা বেঙ্গালুরু এফসি, প্রথম ডার্বি ৩ ডিসেম্বর

ডিসেম্বরে ছুটি চেয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। কিন্তু বোর্ড এখনও পর্যন্ত তা মঞ্জুর তো করেইনি, বরং তাঁকে রেখেই দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে নেই হার্দিক। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, সিনিয়র সিলেকশন কমিটি এবং ভারতীয় দলের ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেই হার্দিক পান্ডিয়াকে আসন্ন শ্রীলঙ্কা সফরের প্রথম দুটি টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে দলে কোনও চোট-আঘাতের মত ঘটনা ঘটলে সিদ্ধান্ত বিবেচনা করে হার্দিককে দলে যুক্ত করারা কথাও জানায় বিসিসিআই। 

আরও পড়ুন- বিদায় বুঁফো, ব্যর্থ ইতালি - ৬০ বছর পর বিশ্বকাপে দেখা যাবে না আজুরিদের

ছুটি পেয়ে হার্দিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, "এ বছর আমি ভারতের হয়ে ৫৮টি ম্যাচ খেলেছি (৩০টি ওয়ানডে, ২৫টি টি-টোয়েন্টি, ৩টি টেস্ট)। মিথ্যে বলব না, ছুটির জন্য আবেদন করেছিলাম এবং তা মঞ্জুর হওয়ায় নিজেকে সৌভাগ্যবান মনে করছি। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে নিজেকে আরও ফিট করতে চাই। নিজের ১০০ শতাংশ মাঠে দিতে চাই আমি।" একই সঙ্গে হার্দিক তাঁর এই ছুটি মঞ্জুর হওয়া নিয়ে সমালোচকদের একহাত নিয়ে বলেন, "কেউ যদি মনে করেন আমি কম ক্রিকেট খেলছি, তাহলে তাঁদের বলব, আমি দুঃখিত।"

শ্রীলঙ্কা সিরিজে প্রথম দুই টেস্টের জন্য বিসিসিআই ঘোষিত ভারতীয় দল:

বিরাট কোহলি (অধিনায়ক)
অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক)
কেএল রাহুল
মুরলি বিজয়
শিখর ধাওয়ান 
চেতেশ্বর পূজারা 
রোহিত শর্মা 
ঋদ্ধিমান সাহা (উইকেট কিপার)
আর অশ্বিন 
রবীন্দ্র জাদেজা
কূলদীপ যাদব 
মহম্মদ সামি 
উমেশ যাদব
ভুবনেশ্বর কুমার
ইশান্ত শর্মা 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close