Rohit Sharma And Hardik Pandya: 'ভারতের অধিনায়ক, সহ-অধিনায়কই আইপিএলের বাইরে!' প্রাক্তন তারকার চরম কটাক্ষ

Hemang Badani Slams Rohit Sharma And Hardik Pandya: রোহিত শর্মা ও হার্দিক পাণ্ডিয়াকে চরম কটাক্ষ করলেন ভারতের প্রাক্তন তারকা। সাফ জানালেন কেন তিনি চিন্তিত!  

Updated By: May 12, 2024, 06:38 PM IST
Rohit Sharma And Hardik Pandya: 'ভারতের অধিনায়ক, সহ-অধিনায়কই আইপিএলের বাইরে!' প্রাক্তন তারকার চরম কটাক্ষ
হার্দিক-রোহিতকে চরম ট্রোল প্রাক্তন তারকার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2024) সবার আগে প্লেঅফের দৌড় থেকে ছিটকে গিয়েছে খোদ মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ইতিহাস বলছে, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সঙ্গে যুগ্ম ভাবে পাঁচবারের আইপিএল চ্য়াম্পিয়ন তারা। লিগের ১৪ ম্য়াচের মধ্য়ে ১৩ ম্য়াচ খেলে ফেলেছে মুম্বই। মাত্র চারটিতে জয়, ন'টি তে হার! তথৈবচ পারফরম্য়ান্সে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) ফ্র্যাঞ্চাইজি ১০ দলীয় লড়াইয়ে এখন ৯ নম্বরে! আইপিএল শেষ হলেই ভারত খেলবে টি-২০ বিশ্বকাপ (T20 WC 2024)। ১৫ সদস্য়ের দলের নেতৃত্বে রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর ডেপুটি হার্দিক! ঘটনাচক্রে রোহিত-হার্দিকের এই আইপিএল পারফরম্য়ান্স একেবারেই বলাপ মতো নয়। বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতীয় দলের জন্য় বেজায় চিন্তিত প্রাক্তন তারকা হেমাঙ্গ বাদানি (Hemang Badani) প্রাক্তন ভারতীয় মিডল অর্ডার ব্যাটার এবার চরম কটাক্ষ করলেন রোহিত-হার্দিককে!

আরও পড়ুন: Rohit Sharma At KKR: পরেরবার কেকেআরে রোহিত, আক্রমের কথাই মিলল ইডেনে! দুয়ে দুয়ে চার ভাইরাল ছবিতে

বাদানি তাঁর এক্স হ্য়ান্ডেলে রোহিত-হার্দিককে ঠুকে লেখেন, 'ভারতের অধিনায়ক, সহ-অধিনায়ক আইপিএলের বাইরে! এটা দেখেই বোঝা যাচ্ছে ভারতীয় দলের গভীরতা ও আমাদের বিশ্বকাপে সম্ভাবনা! ট্রোল দূরে সরিয়ে রেখে যদি আপনাদের কিছু গঠনমূলক বলার থাকে, তাহলে দয়া করে বলুন। আমি সেই মানুষ, যে ভারতীয় দলের জন্য় ভীষণ চিন্তিত।' রোহিত যে মুম্বইতে একেবারেই ভালো নেই, সে কথা আজ আর কারোর অজানা নয়। জানা যাচ্ছে আগামী বছর মেগা নিলামের আগেই রোহিত ছাড়বেন মুম্বই। তাঁর সঙ্গেই জসপ্রীত বুমরার মতো একাধিক সিনিয়র দল ছাড়বেন। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে। এবার মুম্বই সবার আগে প্লেঅফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। হার্দিকের নেতৃত্বে যে সিনিয়ররা খুশি নন, তাও দিনের আলোর মতোই পরিষ্কার। তবে আইপিএলকে দূরে রেখে রোহিত যে বিশ্বকাপে জ্বলে উঠবেন তা বিশ্বাস করেন তাঁর ফ্যানরা। অন্য়দিকে সুনীল গাভাসকরের মতো কিংবদন্তি বলেছেন যে, টি-২০ বিশ্বকাপ দেখবে এক অন্য হার্দিককে।

আরও পড়ুন: WATCH | Gautam Gambhir: 'ছেড়ে যাবেন না প্লিজ'! করজোড়ে অঝোরে কান্না ভক্তের, আবেগি গৌতিও
 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.