১৪০ কেজির স্পিনারের দাপটে নাজেহাল Bangladesh-এর ব্যাটসম্যানরা

২৫ বছর বয়সী রাখিম এবার বাংলাদেশের ব্যাটসম্যানদের হয়রান করে ছাড়লেন।

Updated By: Jan 31, 2021, 03:09 PM IST
১৪০ কেজির স্পিনারের দাপটে নাজেহাল Bangladesh-এর ব্যাটসম্যানরা

নিজস্ব প্রতিবেদন- রাখিম কর্নওয়াল (Rahkeem Cornwall)। নাম শুনেছেন নিশ্চয়ই! জানারই কথা। ১৪০ কেজি ওজনের ক্রিকেটার তো একজনই। রাখিম কেরিয়ার শুরু করার পর থেকেই ওজন নিয়ে হাজার টিটকিরি শুনেছেন। ১৪০ কেজি ওজন হলে কেউ আবার ক্রিকেটার হয় নাকি! এমন কড়া প্রশ্নও উঠেছে। তবে রাখিমকে কিছুই দমিয়ে রাখতে পারেনি। West Indies-এর এই স্থৃলকায় ক্রিকেটারের ইচ্ছাশক্তিই তাঁকে এতদূর এগিয়ে দিয়েছে। তবে পরিশ্রমও কম করেননি তিনি! ২৫ বছর বয়সী রাখিম এবার বাংলাদেশের ব্যাটসম্যানদের হয়রান করে ছাড়লেন।

ঘরের মাঠে West Indies-এর বিরুদ্ধে সিরিজ খেলবে Bangladesh. তার আগে বাংলাদেশের বোর্ড একাদশ দল প্র্যাকটিস ম্যাচ খেলতে নেমেছিল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। এই ম্যাচেই বাংলাদেশের ব্যাটসম্যানদের নাজেহাল করে ছাড়লেন  রাখিম কর্নওয়াল (Rahkeem Cornwall)। ইতিমধ্যে তিন ম্যাচে ১৩টি উইকেট নিয়েছেন তিনি। সিরিজ শুরুর আগেই বুঝিয়ে দিয়েছেন, তিনি বাংলাদেশী ব্যাটসম্য়ানদের স্বস্তিতে থাকতে দেবেন না। এদিন চট্টগ্রামে তিনদিনের প্র্যাকটিস ম্যাচের দ্বিতীয় দিন 16.4 ওভাপে 30 রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছেন রাখিম।

আরও পড়ুন-  IPL 2021: দেশেই এবার আইপিএল! রোহিত-বিরাটদের ভ্যাকসিন দেওয়ার ভাবনা BCCI-এর

এখনও পর্যন্ত ৬৫টি প্রথম শ্রেণীর ম্য়াচ খেলেছেন রাখিম। মোট উইকেট পেয়েছেন ৩১০টি। এর মধ্যে ১৯টি ম্যাচে তিনি পাঁচের বেশি উইকেট তুলেছেন। ওয়েস্ট ইন্ডিজের জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পাওয়ার আগে থেকেই রাখিম কিন্তু ঘরোয়া ক্রিকেটে তারকা। 

.