বিশ্বকাপ থেকে বিদায়ের দিন সারারাত কেঁদেছিলেন মেসি

Last Updated: Monday, March 18, 2013 - 20:22

জগত্‍ জোড়া নামের মাঝে মেসিকে নিয়ে একটাই বদনাম। তিনি নাকি ক্লাবকে যতটা ঢেলে দেন ততটা উজাড় করেন না তাঁর দেশ আর্জেন্টিনার হয়ে খেলার সময়। মেসি এই বিষয়টা আগেই উড়িয়ে দিয়েছিলেন। সোমবার মেসি তাঁর দেশপ্রেমের এক অবাক করা কাহিনি শোনালেন। ফুটবলের নয়া রাজপুত্র বললেন, তিনি দেশের হয়ে খারাপ খেললে কাঁদেন।
এই বিষয়ে বলতে গিয়ে মেসি বলেন, ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে আর্জেন্টিনার বিদায়ের নেওয়ার পর তিনি সারারাত কেঁদেছিলেন। বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালের সেই ম্যাচে জার্মানির কাছে ০-৪ গোলে হেরে বিদায় নিয়েছিল মারাদোনার কোচিংয়ে খেলা আর্জেন্টিনা।
এদিকে মেসির ক্লাব দল বার্সেলোনার অপ্রতিরোধ্য ফর্ম অব্যাহত। লা লিগায় জিতেই চলেছেন মেসিরা। রায়ো ভ্যালেকানোকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে লিগ তালিকায় শীর্ষ স্থান ধরে রাখলেন লিও মেসিরা।
চ্যাম্পিয়ন্স লিগে জোড়া গোল করে এ সি মিলানকে হারাবার পর রবিবার রাতেও জোড়া গোল করলেন আর্জেন্টিনীয় সুপারস্টার। লা লিগায় টানা ১৮ ম্যাচে গোল করলেন বিশ্বফুটবলের সেরা তারকা। বার্সার হয়ে অপর গোলটি করেন ডেভিড ভিয়া। মেসির জোড়া গোলের ক্ষেত্রেও অবশ্য অবদান ছিল ভিয়ারই। এই জয়ের ফলে লিগ তালিকার শীর্ষে ১৩ পয়েন্টে এগিয়ে থাকল বার্সেলোনা।



First Published: Monday, March 18, 2013 - 20:32


comments powered by Disqus