রাহুল দ্রাবিড়ের হাতে পড়েই তিনি আরও উন্নতি করেছেন, বললেন হার্দিক পাণ্ডিয়া

এই টিম ইন্ডিয়া, ম্যাচ ফিনিশ করার জন্য আর শুধু একা মহেন্দ্র সিং ধোনির উপর নির্ভর করে থাকে না। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে পৌঁছেই বলে দিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি। তাঁর এতটা আত্মবিশ্বাস এল কোত্থেকে? কী কারণেই বা? এর উত্তরও খোলসা করে দিয়েছেন ক্যাপ্টেন কোহলি। মনে করে দিয়েছেন, তাঁর দলে যে এখন কেদার যাদব আর হার্দিক পাণ্ডিয়া রয়েছেন। মিডল অর্ডারে এই দুই তরুণ ক্রিকেটার অনেকটাই ভরসা দিচ্ছেন। এবারের আইপিএলটা দারুণ গেল হার্দিক পাণ্ডিয়ারও। একে তো চ্যাম্পিয়ন দলের সদস্য। পাশাপাশি, তাঁর নিজের পারফরম্যান্সও বেশ ভালো।

Updated By: May 26, 2017, 02:08 PM IST
 রাহুল দ্রাবিড়ের হাতে পড়েই তিনি আরও উন্নতি করেছেন, বললেন হার্দিক পাণ্ডিয়া

ওয়েব ডেস্ক: এই টিম ইন্ডিয়া, ম্যাচ ফিনিশ করার জন্য আর শুধু একা মহেন্দ্র সিং ধোনির উপর নির্ভর করে থাকে না। চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে পৌঁছেই বলে দিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি। তাঁর এতটা আত্মবিশ্বাস এল কোত্থেকে? কী কারণেই বা? এর উত্তরও খোলসা করে দিয়েছেন ক্যাপ্টেন কোহলি। মনে করে দিয়েছেন, তাঁর দলে যে এখন কেদার যাদব আর হার্দিক পাণ্ডিয়া রয়েছেন। মিডল অর্ডারে এই দুই তরুণ ক্রিকেটার অনেকটাই ভরসা দিচ্ছেন। এবারের আইপিএলটা দারুণ গেল হার্দিক পাণ্ডিয়ারও। একে তো চ্যাম্পিয়ন দলের সদস্য। পাশাপাশি, তাঁর নিজের পারফরম্যান্সও বেশ ভালো।

আরও পড়ুন একদিনের ক্রিকেটে গর্বের ইতিহাস তৈরি করল বাংলাদেশ

নিজের এমন দুর্দান্ত পারফরম্যান্সের জন্য হার্দিক কৃতিত্ব দিচ্ছেন রাহুল দ্রাবিড়কে। ভারতীয় এ দলের হয়ে রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে খেলার সময়ই, তাঁর অনেক উন্নতি হয়, স্বীকার করছেন পাণ্ডিয়া। হার্দিক বলেছেন, 'ভারতীয় দল থেকে বাদ পড়ে গিয়েছিলাম। সবাই বলছিল, বছর দুয়েকের আগে আর দলে ফিরতে পারব না। কিন্তু রাহুল স্যারের হাতে পড়ে আড়াই মাসের মধ্যেই ফের দলে ফিরেছিলাম। রাহুল স্যার এসে বলতেন, তোমার মধ্যে ভারতীয় দলের হয়ে খেলার মতো মশলা আছে। নিজেকে পুরোপুরি মেলে ধরো। রাহুল স্যারের কথায় অনেক প্রেরণা পেয়েছি।'

আরও পড়ুন  ইংল্যান্ড ভারতীয় ক্রিকেট দল, কিন্তু রোহিত, কেদার এদেশেই

.