ইংল্যান্ড ভারতীয় ক্রিকেট দল, কিন্তু রোহিত, কেদার এদেশেই

রোহিত শর্মা এবং কেদার যাধবকে ছাড়াই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে ইংল্যান্ড পৌছল ভারতীয় ক্রিকেট দল। আত্মীয়র বিয়ের জন্য কয়েকদিন ছুটি চেয়েছিলেন রোহিত শর্মা। আইপিএল শুরু হওয়ার আগে ছুটির আবেদন করে রেখেছিলেন এই মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। অন্যদিকে সঠিক সময়ে ভিসা হাতে না পাওয়ার জন্য টিম ইন্ডিয়ার সঙ্গে ইংল্যান্ড যাওয়া হল না কেদার যাধবের। অবশ্য ইতিমধ্যেই ভিসা পেয়ে গেছেন কেদার ।জানিয়েছেন বোর্ড কর্তারা।

Updated By: May 26, 2017, 09:32 AM IST
ইংল্যান্ড ভারতীয় ক্রিকেট দল, কিন্তু রোহিত, কেদার এদেশেই

ওয়েব ডেস্ক: রোহিত শর্মা এবং কেদার যাধবকে ছাড়াই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে ইংল্যান্ড পৌছল ভারতীয় ক্রিকেট দল। আত্মীয়র বিয়ের জন্য কয়েকদিন ছুটি চেয়েছিলেন রোহিত শর্মা। আইপিএল শুরু হওয়ার আগে ছুটির আবেদন করে রেখেছিলেন এই মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক। অন্যদিকে সঠিক সময়ে ভিসা হাতে না পাওয়ার জন্য টিম ইন্ডিয়ার সঙ্গে ইংল্যান্ড যাওয়া হল না কেদার যাধবের। অবশ্য ইতিমধ্যেই ভিসা পেয়ে গেছেন কেদার ।জানিয়েছেন বোর্ড কর্তারা।

আরও পড়ুন কুম্বলের নেতৃত্বাধীন আইসিসির ক্রিকেট কমিটি প্রস্তাব দিল টি টোয়েন্টিতে ডিআরএস চালু করার

মনে করা  হচ্ছে শুক্রবার ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেবেন কেদার। অবশ্য রোহিত শর্মা কবে ইংল্যান্ড পৌছবেন সেব্যাপারে পরিষ্কারভাবে বোর্ডের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে আঠাশে মে এই দুজন ক্রিকেটারকে প্রথম প্রস্তুতি ম্যাচের জন্য পাওয়া যাবে বলে জানিয়েছেন বোর্ড কর্তারা।

আরও পড়ুন  ভারতের মাটিতে এবার বসতে চলেছে লেজেন্ডদের এল ক্লাসিকোর আসর

.