Shoaib Akhtar: 'গ্রো আপ'! বিশ্বকাপের প্রোমোতে নেই বাবর, অগ্নিশর্মা আখতার

ICC World Cup Promo Without Babar Azam Leaves Shoaib Akhtar Fumes: কেন বিশ্বকাপের প্রমোতে নেই বাবর আজম ও পাকিস্তান। এবার এই মর্মেই ক্ষোভ উগরে দিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার বাবর আজম।  

Updated By: Jul 23, 2023, 08:06 PM IST
Shoaib Akhtar: 'গ্রো আপ'! বিশ্বকাপের প্রোমোতে নেই বাবর, অগ্নিশর্মা আখতার
ফুঁসছেন শোয়েব আখতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)। চলতি মাসের প্রথম সপ্তাহে সূচি ঘোষণা করে বিশ্বযুদ্ধের সূচনা করে দিয়েছিল আইসিসি (ICC)। দিন তিনেক আগে, বিশ্বক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা বিশ্বকাপের প্রমো নিয়ে এসেছিল সামনে। বলিউড বাদশা শাহরুখ খানের (Shah Rukh Khan) ভয়েস ওভার ও স্ক্রিন প্রেজেন্স দেখে কেঁপে গিয়েছিলেন তাঁর ফ্যানরা। গত বৃহস্পতিবার দুপুরে এই প্রমো ট্যুইটারে আছড়ে পড়তেই টর্নেডো শুরু হয়ে গিয়েছিল। তবে ওয়াঘার ওপারের দেশে আইসিসি-র এই প্রোমো নিয়ে চূড়ান্ত সমালোচনা হয়েছে। কারণ প্রমোতে নেই পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam)। সেভাবে চোখে পড়েনি পাকিস্তানের উপস্থিতিও। সোশ্যালে অনেক পাকিস্তানি ফ্যান এও বলেছেন যে, ভারতে বিশ্বকাপ খেলতে যাওয়ার কোনও প্রয়োজন নেই। এবার আইসিসিকে একহাত নিল পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)। ট্যুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। কিংবদন্তি জোরে বোলার লেখেন. 'পাকিস্তান ও বাবর আজমের তাৎপর্যপূর্ণ উপস্থিতি ছাড়া, যে বিশ্বকাপের প্রোমো করার কথা ভেবেছে, সে আসলে নিজেকে নিয়ে জোক করেছে। কাম অন গাইজ, সময় এসেছে একটু বড় হওয়ার'।

আরও পড়ুন: বিশ্বযুদ্ধের দামামা বাজালেন 'বাজিগর'! প্রমোয় কাঁপছে নেটপাড়া

আগামী ৬ অক্টোবর হায়দরাবাদে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তান বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবে। বাবরদের প্রতিপক্ষ কোয়ালিফায়ার টু। তবে আগামী ১৫ অক্টোবরেই সবার চোখ। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-পাকিস্তান মহারণ। আইসিসি বিশ্বকাপের সূচি ঘোষণা করার পর থেকেই উত্তেজনা তুঙ্গে। অ্যাশেজকেও বলে বলে টেক্কা দিতে পারে বলে, ভারত-পাক মহারণের নাম দেওয়া হয়েছে 'মাদার অফ অল ব্যাটল'। এই হাইভোল্টেজ ম্যাচ টিভি বা মোবাইলের স্ক্রিনে দেখতে ইচ্ছুক নন ভারতীয় দলের ফ্যানরা, একেবারে গ্যালারিতে বসেই রোহিত শর্মা ও বাবর আজমদের  পাওয়ারপ্যাকড অ্যাকশন চাক্ষুস করতে চান তাঁরা।

আরও পড়ুন: অবিশ্বাস্য! আকাশছোঁয়া হোটেল ভাড়া, ফ্যানরা বুক করছেন হাসপাতালের বেড 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.