বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত, ইতিমধ্যে ৪৮ রানে এগিয়ে অস্ট্রেলিয়া

বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত। দ্বিতীয় দিনের শেষে টিম কোহলির থেকে ইতিমধ্যে আটচল্লিশ রানে এগিয়ে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে অসিদের হারে এখনও রয়েছে চারটে উইকেট। ভারতের হয়ে তিনটে উইকেট পেয়েছেন জাদেজা। বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টেও বেকায়দায় ভারত। দ্বিতীয় দিনে সারাদিন হাত ঘুরিয়েও বিশেষ দাঁত ফোটাতে পারলেন না রবিচন্দ্রন অশ্বিন। আর তার নিটফল দ্বিতীয় দিনের শেষে আটচল্লিশ রানে এগিয়ে স্মিথরা। এদিন সকালে বিনা উইকেটে চল্লিশ রান হাতে নিয়ে খেলতে নেমে মাত্র বারো রান যোগ করার পরই ওয়ার্নারের উইকেট হারায় অস্ট্রেলিয়া।

Updated By: Mar 5, 2017, 11:00 PM IST
বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত, ইতিমধ্যে ৪৮ রানে এগিয়ে অস্ট্রেলিয়া

ওয়েব ডেস্ক: বেঙ্গালুরু টেস্টে চাপে ভারত। দ্বিতীয় দিনের শেষে টিম কোহলির থেকে ইতিমধ্যে আটচল্লিশ রানে এগিয়ে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে অসিদের হারে এখনও রয়েছে চারটে উইকেট। ভারতের হয়ে তিনটে উইকেট পেয়েছেন জাদেজা। বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টেও বেকায়দায় ভারত। দ্বিতীয় দিনে সারাদিন হাত ঘুরিয়েও বিশেষ দাঁত ফোটাতে পারলেন না রবিচন্দ্রন অশ্বিন। আর তার নিটফল দ্বিতীয় দিনের শেষে আটচল্লিশ রানে এগিয়ে স্মিথরা। এদিন সকালে বিনা উইকেটে চল্লিশ রান হাতে নিয়ে খেলতে নেমে মাত্র বারো রান যোগ করার পরই ওয়ার্নারের উইকেট হারায় অস্ট্রেলিয়া।

আরও পড়ুন অভিনব মুকুন্দকে নিয়ে নানা রসিকতা সোশ্যাল মিডিয়ায়

কিন্তু ম্যাট রেনশঁ ও শন মার্শ আইসিসির টেস্ট RANKING-এ শীর্ষে থাকা বোলার অশ্বিনকে ভোঁতা করে দিয়ে অস্ট্রেলিয়ার রানকে এগিয়ে নিয়ে যান। দুই ব্যাটসম্যানের সৌজন্যে পাঁচ উইকেট খুইয়েই ভারতের প্রথম ইনিংসের একশো উননব্বই রানকে টপকে যায় অসিরা। রেনশঁ ষাট ও মার্শ সাতষট্টি রানে আউট হন। দিনের শেষে অস্ট্রেলিয়া ছয় উইকেটে দুশো সাঁইত্রিশ রান তুলেছে। ভারতীয় বোলারদের মধ্যে সফল একমাত্র রবীন্দ্র জাদেজা। তিন উইকেট পেয়েছেন এই বাঁহাতি স্পিনার। তবে দ্বিতীয় দিনে ব্যাটে বলে দুদলের লড়াই ছিল দেখার মতন। নব্বই ওভার খেলে অসিরা  তুলেছে  মাত্র একশো সাতানব্বই রান । তেমন ভারতীয়রাও ছটির বেশি উইকেট তুলতে পারেনি।

আরও পড়ুন  মর্গানের সেঞ্চুরিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৪৫ রানে জয় ইংরেজদের

 

.