WTC Final: পঞ্চম দিনের শেষে ভারত এগিয়ে ৩২ রানে, ক্রিজে Pujara ও Kohli

মঙ্গলবার নিউজিল্যান্ড গুটিয়ে যায় ২৪৯ রানে।

Updated By: Jun 23, 2021, 12:11 AM IST
WTC Final: পঞ্চম দিনের শেষে ভারত এগিয়ে ৩২ রানে, ক্রিজে Pujara ও Kohli

ভারত (৩০ ওভার) ২১৭ ও ৬৪/২
নিউজিল্যান্ড ২৪৯

নিজস্ব প্রতিবেদন: আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (ICC World Test Championship Final) পঞ্চম দিনের শেষে ভারত এগিয়ে ৩২ রানে। দুই উইকেট তুলে ৬৪ রান তুলেছে টিম ইন্ডিয়া। দিনের শেষে ক্রিজে আছেন ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli) ও চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। 

ভারতের প্রথম ইনিংসে করা ২১৭ রানের জবাবে মঙ্গলবার নিউজিল্যান্ড গুটিয়ে যায় ২৪৯ রানে। সৌজন্যে মহম্মদ শামি ও ইশান্ত শর্মা। শামি চার উইকেট ও ইশান্ত তিন উইকেট তুলে কিউয়িদের ব্যাটিং লাইন-আপ ধসিয়ে দেন। ৩২ রানে পিছিয়ে থাকা ভারতের হয়ে ওপেন করতে নামেন রোহিত শর্মা (Rohit Sharma) ও শুভমান গিল (Shubman Gill)।

আরও পড়ুন: WTC Final: সাউদাম্পটনে আগুনে Shami, তাঁর চার উইকেটে নিউজিল্যান্ড থামল ২৪৯ রানে

এদিন ১১ ওভারের মধ্যেই প্রথম উইকেট হারায় ভারত। তরুণ ওপেনার শুভমান গিল ৮ রান করে টিম সাউদির বলে এলবিডব্লিউ হয়ে যান তিনি। এরপর রোহিতের হাত শক্ত করতে নামেন পূজারা। রোহিত ১২১ মিনিট ক্রিজে থাকার পর তিনিও সাউদির বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন ৩০ রান করে। পূজারার সঙ্গে ক্রিজে ৮ রানে অপরাজিত আছেন কোহলি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.