India vs South Africa 2nd ODI: রাহুল-সুদর্শনের হাফ-সেঞ্চুরি, গাবেখায় ভারতের গল্প ২১১ রানে শেষ!

India vs South Africa Live Score, 2nd ODI: রাহুল-সুদর্শন হাফ-সেঞ্চুরি করলেন গাবেখায়। তবে ভারতের বাকি ব্য়াটাররা মুখ থুবড়ে পড়েছেন গাবেখায়।

Updated By: Dec 19, 2023, 08:25 PM IST
India vs South Africa 2nd ODI: রাহুল-সুদর্শনের হাফ-সেঞ্চুরি, গাবেখায় ভারতের গল্প ২১১ রানে শেষ!
উইকেট নেওয়ার পর বার্গারের উচ্ছ্বাস, দুই অর্ধ-শতরানকারী রাহুল-সুদর্শন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ফরম্যাটে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে (India Squad For South Africa Tour) ভারত এসেছে দক্ষিণ আফ্রিকায়। টি-২০ সিরিজের ফয়সলা হয়েছে ১-১ ব্য়বধানে। গত রবিবার থেকে শুরু হয়েছে দুই দেশের মধ্য়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ (India vs South Africa 1st ODI)। রোহিত শর্মার অনুপস্থিতিতে অধিনায়কত্বের ব্য়াটন উঠেছে কেএল রাহুলের (KL Rahul) হাতে। জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে ভারত প্রথম ওডিআই জিতেছে আট উইকেটে। মঙ্গলবার অর্থাৎ আজ দ্বিতীয় ওয়ানডে ম্য়াচে মুখোমুখি রাহুল-মার্কমরা। গাবেখার (সাবেক পোর্ট এলিজাবেথ) সেন্ট জর্জে'স পার্কে চলছে খেলা। টস হেরে প্রথমে ব্য়াট করে ভারত তুলল মাত্র ২১১ রান! হয়ে গেল ব্য়াটিং ভরাডুবি। পুরো পঞ্চাশ ওভারও ব্য়াট করতে পারেনি ভারত। ৪৭ ওভারের মধ্য়েই শেষ হয়ে গেল ইনিংস!

আরও পড়ুন: অর্শদীপ আগুনে পুড়ল প্রোটিয়ারা, সাই-শ্রেয়সে হেসে খেলে জয় ভারতের

সোজা কথায় বললে, এদিন ভারতীয় ব্য়াটিং লাইন-আপ প্রোটিয়া পেস-স্পিনের আক্রমণের সামনে স্রেফ হামাগুড়ি দিয়েছে। ওপেনার সাই সুদর্শন (৮৩ বলে ৬২),  চারে নামা রাহুল (৬৪ বলে ৫৬) যদি ব্য়াট হাতে দাঁড়াতে না পারতেন, তাহলে ভারতের কোনও মতেই ২০০ রান হত না। তাঁরা ৯১ বলে ৬৮ রান যোগ করেছেন স্কোরবোর্ডে। ভারতের আর কোনও ব্য়াটারই ২০টি রানও করতে পারেননি। তাঁর আগেই ফিরেছেন ডাগআউটে। টি২০ ক্রিকেটে নিজের জাত চিনিয়ে, মারকুটে ব্য়াটার রিঙ্কু সিংয়ের এদিন ওডিআই কেরিয়ারের শুভারম্ভ হল। খেলা শুরুর আগে কুলদীপ যাদব রিঙ্কুর হাতে তুলে দিয়েছেন ডেবিউ ক্য়াপ। তবে রিঙ্কু কিন্তু অভিষেক স্মরণীয় করে রাখতে পারেননি। তিনি  ১৪ বলে ১৭টি রান করেছেন। প্রোটিয়া বোলারদের মধ্য়ে জ্বলে ওঠেন নান্দ্র বার্গার। তিনি তুলে নিয়েছেন তিন উইকেট। দুই উইকেট বিউরান হেনরিক্স ও কেশব মহারাজের। একটি করে উইকেট লিজাড উইলিয়ামস ও মার্কমের। ভারতীয় বোলাররা দুরন্ত কিছু করতে না পারলে, দক্ষিণ আফ্রিকা যে, সিরিজে সমতা ফিরিয়ে আনবে, তা এখনই বলে দেওয়া যায়। এবার ভারতীয় বোলারদের কাঁধে দায়িত্ব।

আরও পড়ুন: Rinku Singh: কুড়ি ওভারে তুলেছেন ঝড়, এবার শুরু ওডিআই কেরিয়ার, কে নাইট তারকাকে দিলেন টুপি?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.