IND vs SL, Axar Patel: দলে অক্ষর প্যাটেলের ভূমিকা নিয়ে বড় কথা বলে দিলেন বুমরা

অক্ষর প্যাটেলের (Axar Patel) দলে প্রত্যাবর্তন নিয়ে বড় কথা বলে দিলেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)।

Updated By: Mar 11, 2022, 05:50 PM IST
IND vs SL, Axar Patel: দলে অক্ষর প্যাটেলের ভূমিকা নিয়ে বড় কথা বলে দিলেন বুমরা

নিজস্ব প্রতিবেদন: সম্পূর্ণ ফিট হয়ে ভারতীয় দলে প্রত্যাবর্তন করেছেন অক্ষর প্যাটেল (Axar Patel)। বেরিয়ে গিয়েছেন বাঁ-হাতি স্পিনার কুলদীপ যাদব (Kuldeep Yadav)। পায়ের চোটের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া হয়নি এই অলরাউন্ডারের। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজেও খেলেননি তিনি। 

আগামিকাল বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium) ভারত-শ্রীলঙ্কা চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট (IND vs SL Pink Ball Test)। খেলা হবে গোলাপি বলে, দিন-রাতের টেস্টে মুখোমুখি দুই প্রতিবেশী রাষ্ট্র। সব ঠিক থাকলে প্রথম একাদশে থাকবেন অক্ষর।

ম্যাচের আগের দিন দলের ভাইস ক্যাপ্টেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন। সেখানে ভারতের বিশ্ববন্দিত জোরে বোলার অক্ষরের ভূয়সী প্রশংসা করেন। বুমরা বলেন, "অক্ষর যখনই খেলেছে তখনই দলের মূল্য বাড়িয়েছে। প্রচুর অবদান রেখেছে সব বিভাগে। ও অসুস্থ ছিল। সুস্থ হয়েই সোজা দলে ফিরে এসেছে। আমরা দলের কম্বিনেশন নিয়ে আলোচনা করব। তবে ও অবশ্যই গুরুত্বপূর্ণ।"

ঠিক দু'সপ্তাহ আগে যখন শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট দল ঘোষণা করেছিল ভারত, তখন জানিয়ে দেওয়া হয় যে, অক্ষর রিহ্যাবে রয়েছেন। মোহালি টেস্টে তিনি খেলবেন না। দ্বিতীয় টেস্টের আগে অক্ষরের নির্বাচন নিয়ে ভেবে দেখবেন নির্বাচকরা। এই মুহূর্তে ভারতীয় দলে স্পিন বিভাগে রয়েছেন আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও জয়ন্ত যাদব। অক্ষর আসায় আর কুলদীপ যাদবকে ছেড়ে দিয়েছে বিসিসিআই। অক্ষর এখনও পর্যন্ত ৫টি টেস্ট ম্যাচ খেলেছেন। তাঁর ঝুলিতে রয়েছে ৩৬ উইকেট। গতবছর নিউজিল্যান্ডের বিরুদ্ধে মুম্বইতে শেষ টেস্ট খেলেছেন অক্ষর।

আরও পড়ুন: IND vs SL, Jasprit Bumrah: দিন-রাতের টেস্ট ঠিক কোথায় আলাদা? জানালেন জসপ্রীত বুমরা

আরও পড়ুন: INDvsSL, Pink Ball Test : না খেলেও কেন বাদ Kuldeep Yadav? জবাব দিলেন Jasprit Bumrah

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.