২০১৯-এর বিশ্বকাপে খেলার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে মহেন্দ্র সিং ধোনির

যতই সমালোচনা হোক। যতই প্রশ্ন উঠুক তার ছোট ফরম্যাটের পারফরম্যান্স নিয়ে ভারতীয় দলের নির্বাচক কমিটি কিন্তু মহেন্দ্র ধোনির পাশেই থাকল। নির্বাচন কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদের দাবি ধোনি এখনও বিশ্বের সেরা উইকেটরক্ষক। পাশাপাশি মাঠে দলকে চাঙ্গা করার কাজে মাহির জুড়ি নেই।সম্প্রতি ধোনির ব্যাটিং ফর্ম নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে।

Updated By: May 9, 2017, 10:14 AM IST
 ২০১৯-এর বিশ্বকাপে খেলার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে মহেন্দ্র সিং ধোনির

ওয়েব ডেস্ক: যতই সমালোচনা হোক। যতই প্রশ্ন উঠুক তার ছোট ফরম্যাটের পারফরম্যান্স নিয়ে ভারতীয় দলের নির্বাচক কমিটি কিন্তু মহেন্দ্র ধোনির পাশেই থাকল। নির্বাচন কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদের দাবি ধোনি এখনও বিশ্বের সেরা উইকেটরক্ষক। পাশাপাশি মাঠে দলকে চাঙ্গা করার কাজে মাহির জুড়ি নেই।সম্প্রতি ধোনির ব্যাটিং ফর্ম নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে।

আরও পড়ুন লিয়েন্ডার পেজ এবং রিয়া পিল্লাইয়ের বিবাদ মেটাতে এবার হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের

কিন্তু ভারতীয় ক্রিকেটের নির্বাচক কমিটির মুখ্য এমএসকে প্রসাদ বলেছেন, 'গত ১৫ বছর ধরে, আমরা ধোনিকে দুর্দান্ত ব্যাটসম্যান হিসেবেই বেশি প্রাধান্য দিয়েছি। কিন্তু ভুলে গেলে চলবে না, গত ১৫ বছর ধরে ধোনি উইকেটের পিছনে যে কাজটা করে গিয়েছে, সত্যিই তা অসাধারণ। উইকেটের পিছনে গত ১৫ বছরে ধোনির একটাও খারাপ দিন যায়নি। যেকোনও ম্যাচের কঠিন পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে আসতে হয়, তা ধোনির থেকে ভাল কেউ জানে না। বিরাটকে মাঠে গাইড করার জন্য ধোনির থেকে ভাল কেউ নেই।'নির্বাচকরা যেভাবে তার পাশে দাঁড়াচ্ছেন তাতে মাহির দুহাজার উনিশ বিশ্বকাপে খেলার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে। অন্তত এমএসকে প্রসাদের বক্তব্য থেকে এটুকু বুঝে নেওয়াই যায়।

আরও পড়ুন  মুম্বই ইন্ডিয়ান্সের কোচ জয়বর্ধনে এবার খেলতে যাচ্ছেন টি২০ ব্লাস্টে

.