প্রস্তুতি শিবিরের শেষ দিনে ধোনি দর্শক, সচিন সাধক

শিবিরের শেষদিনে নেট সেশনে থাকলেন না মহেন্দ্র সিং ধোনি। আজই ছিল অস্ট্রেলিয়া সিরিজের জন্য তিনদিনের প্রস্তুতি শিবিরের শেষদিন। সাধারণত আবাসিক শিবিরের শেষদিনে নেট সেশনে অনেকক্ষণ সময় কাটান ক্রিকেটাররা। ধোনি কিন্তু ঠিক উল্টো পথেই হাঁটলেন। বেঙ্গালুরুর ন্যাশানাল অ্যাকাডেমিতে হওয়া প্রস্ততি শিবিরে ধোনি উপস্থিত থাকলেন ঠিকই নেট সেশনে ব্যাটই করলেন না অধিনায়ক। আড়াই ঘণ্টা ধরে চলা এই নেট সেশনে ধোনি শুধুই সতীর্থদের ব্যাটিং দেখলেন।

Updated: Feb 18, 2013, 09:36 PM IST

শিবিরের শেষদিনে নেট সেশনে থাকলেন না মহেন্দ্র সিং ধোনি। আজই ছিল অস্ট্রেলিয়া সিরিজের জন্য তিনদিনের প্রস্তুতি শিবিরের শেষদিন। সাধারণত আবাসিক শিবিরের শেষদিনে নেট সেশনে অনেকক্ষণ সময় কাটান ক্রিকেটাররা। ধোনি কিন্তু ঠিক উল্টো পথেই হাঁটলেন। বেঙ্গালুরুর ন্যাশানাল অ্যাকাডেমিতে হওয়া প্রস্ততি শিবিরে ধোনি উপস্থিত থাকলেন ঠিকই নেট সেশনে ব্যাটই করলেন না অধিনায়ক।
আড়াই ঘণ্টা ধরে চলা এই নেট সেশনে ধোনি শুধুই সতীর্থদের ব্যাটিং দেখলেন। পুজারা, সচিন, হরভজনের সঙ্গে গল্পও করলেন। তবে না ব্যাটিং, না উইকেটকিপিং কোনওটাই করলেন না মাহি। ধোনি ব্যাট না করলেও সচিন তিনেট আলাদা আলাদা নেটে টানা ৪৫ মিনিট ব্যাটিং প্র্যাকটিস করলেন। এদিন
দুপুর তিনটে থেকে প্রস্তুতি শিবিরে শুরু হয় ভারতীয় ক্রিকেটারদের অনুশীলন। সচিন, বিরাট কোহলি, আজিঙ্কা রাহানে, সহবাগ, মুরলী বিজয়, পুজারারা ব্যাট করলেন। নেট বল করলেন অশোক দিন্দা, ভূবনেশ্বর কুমার, ইশান্ত শর্মা, আর অশ্বিন, প্রজ্ঞান ওঝারা। ব্যতিক্রম শুধু ধোনি।
আগামীকাল, মঙ্গলবার প্রথম টেস্ট খেলতে চেন্নাই উড়ে যাবে ভারতীয় দল।