আবারও রাফায়েল নাদালকে হারিয়ে দিলেন রজার ফেডেরার

ইন্ডিয়া ওয়েলস টুর্নামেন্টে অঘটন। হেরে ছিটকে গেলেন পাঁচবারের চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ। বিশ্বের দ্বিতীয় বাছাই এই টেনিস তারকাকে স্ট্রেট সেটে হারালেন একুশ বছর বয়সী অস্ট্রেলিয়ার নিক কিরগিওস। দুসপ্তাহ আগেও মেক্সিকান ওপেনেও কিরগিওসের কাছে হারতে হয়েছিল জোকোভিচকে। এবারও জোকোকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌছলেন কিরগিওস। শেষ আটের লড়াইয়ে রজার ফেডেরারের মুখোমুখি হবেন এই অসি টেনিস খেলোয়াড়।

Updated By: Mar 17, 2017, 09:32 AM IST
আবারও রাফায়েল নাদালকে হারিয়ে দিলেন রজার ফেডেরার

ওয়েব ডেস্ক: ইন্ডিয়া ওয়েলস টুর্নামেন্টে অঘটন। হেরে ছিটকে গেলেন পাঁচবারের চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ। বিশ্বের দ্বিতীয় বাছাই এই টেনিস তারকাকে স্ট্রেট সেটে হারালেন একুশ বছর বয়সী অস্ট্রেলিয়ার নিক কিরগিওস। দুসপ্তাহ আগেও মেক্সিকান ওপেনেও কিরগিওসের কাছে হারতে হয়েছিল জোকোভিচকে। এবারও জোকোকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌছলেন কিরগিওস। শেষ আটের লড়াইয়ে রজার ফেডেরারের মুখোমুখি হবেন এই অসি টেনিস খেলোয়াড়।

আরও পড়ুন কোহলির চোট গুরুতর নয়, আজ তিনি মাঠে নামতে পারবেন

অন্যদিকে, ঠিক যেন অস্ট্রেলিয়ান ওপেনের রিপিট টেলিকাস্ট। এবারও রাফায়েল নাদালকে হারিয়ে দিলেন রজার ফেডেরার। চিরপ্রতিদ্বন্দ্বী নাদালকে স্ট্রেট সেটে হারিয়ে ইন্ডিয়ান ওয়েলসের কোয়ার্টার ফাইনালে পৌছলেন এই সুইস কিংবদন্তি। অবশ্য এদিন নাদালকে হারাতে খুব বেশি বেশ পেতে হয়নি ফেডেরারকে। এই নিয়ে নাদালের সঙ্গে গত তিনটি সাক্ষাতে জয়ের একশো শতাংশ রেকর্ড ধরে রাখলেন ফেড এক্স।

আরও পড়ুন  টানটান লড়াইয়ের মাঝে ঋদ্ধিমান সাহা দিলেন হাসির টাটকা বাতাস

.