ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে না থাকার কারণ ফিটনেস নয়, বললেন বুমরাহ

চলতি চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত বোলিং করছেন ভারতীয় দলের বোলার যশপ্রীত বুমরাহ। বিশেষ করে তাঁর ডেথ ওভার বোলিং দেখে প্রশংসা করছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও। কিন্তু সেই যশপ্রীত বুমরাহকেই ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে রাখেননি নির্বাচকরা। রোহিত শর্মার মতো বাদ পড়েছেন তিনিও। তাহলে কি যশপ্রীত বুমরাহের চোট লেগেছে? আলোচনাটা শুরু হয়ে গিয়েছে ইতিউতি।

Updated By: Jun 17, 2017, 02:22 PM IST
ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে না থাকার কারণ ফিটনেস নয়, বললেন বুমরাহ

ওয়েব ডেস্ক: চলতি চ্যাম্পিয়ন্স ট্রফিতে দুর্দান্ত বোলিং করছেন ভারতীয় দলের বোলার যশপ্রীত বুমরাহ। বিশেষ করে তাঁর ডেথ ওভার বোলিং দেখে প্রশংসা করছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও। কিন্তু সেই যশপ্রীত বুমরাহকেই ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে রাখেননি নির্বাচকরা। রোহিত শর্মার মতো বাদ পড়েছেন তিনিও। তাহলে কি যশপ্রীত বুমরাহের চোট লেগেছে? আলোচনাটা শুরু হয়ে গিয়েছে ইতিউতি।

আরও পড়ুন ফাইনালেও কেদারের বল হাতে ভেল্কি দেখতে চান বিরাট কোহলি

আর এই বিতর্কটা শুরুতেই থামিয়ে দিতে চাইছেন বুমরাহ স্বয়ং। তিনি বলেছেন, 'আমার কোনও ফিটনেস সমস্যা নেই। একেবারে ফিট রয়েছি। নির্বাচকরা এবং টিম ম্যানেজমেন্টই বরং, আমায় ওয়ার্কলোড ম্যানেজমেন্ট অনুযায়ী বিশ্রাম দিতে চাইছেন। তাই ওয়েস্ট ইন্ডিজ সফরে আমার দলে না থাকার ব্যাপারে, কোনও ফিটনেস তত্ব আনতে যাবেন না।' প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজে পাঁচটি একদনের ম্যাচ এবং একটি টি২০ ম্যাচ খেলবে ভারত।

আরও পড়ুন  আমির সোহেলের দাবিতে ফের ক্রিকেটে ম্যাচ গড়াপেটায় উঠে এল পাকিস্তানের নাম

.