ফ্রান্সের ২৩ জনের বিশ্বকাপ দলে নেই লাকাজেত-মার্শিয়াল, রয়েছে আরও চমক

দেশঁ-র দলে এখানেই চমকের শেষ নয়। বিশ্বকাপের ২৩ জনের দলে জায়গা হয়নি বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার কিংসলে কোমান এবং পিএসজি'র মিডফিল্ডার আদ্রিয়ঁ রাবিওর। 

Updated By: May 18, 2018, 11:42 AM IST
ফ্রান্সের ২৩ জনের বিশ্বকাপ দলে নেই লাকাজেত-মার্শিয়াল, রয়েছে আরও চমক

নিজস্ব প্রতিবেদন :  চমকে ভরা ফ্রান্সের বিশ্বকাপ দল। রাশিয়া বিশ্বকাপের জন্য বৃহস্পতিবার কোচ দিদিয়ে দেশঁ ২৩ জনের যে দল ঘোষণা করেছেন তাতে জায়গা হয়নি আর্সেনালের স্ট্রাইকার আলেকসঁ লাকাজেত ও ম্যান ইউর স্ট্রাইকার অ্যান্থনি মার্শিয়ালের।

আরও পড়ুন- ইংল্যান্ডের বিশ্বকাপ দলে জায়গা হল না জো হার্টের, দলে অনামি আর্নল্ড

দেশঁ-র দলে এখানেই চমকের শেষ নয়। বিশ্বকাপের ২৩ জনের দলে জায়গা হয়নি বায়ার্ন মিউনিখের মিডফিল্ডার কিংসলে কোমান এবং পিএসজি'র মিডফিল্ডার আদ্রিয়ঁ রাবিওর।  চোটের কারণে ছিটকে গেছেন ইউরো কাপে দুরন্ত পারফরম্যান্স করা দিমিত্রি পায়েত। ইউরোপা লিগের ফাইনালে চোট পান মার্সেইয়ের এই মিডফিল্ডার। চোট সারতে তিন সপ্তাহের বেশি সময় লাগবে তাঁর। তাই ঝুঁকিটা নেননি দেশঁ। চোটের কারণে ফ্রান্সের বিশ্বকাপ দলে নেই ডিফেন্ডার লরাঁ কোসিয়েনলি।

গোলরক্ষক: আল ফন্সোঁ আরিওলা, হুগো লরিস, স্টিভ মাদাদাঁ

ডিফেন্ডার: লুকাস হার্নান্দেজ, প্রেসলেঁ কিমপেম্বে, বেঞ্জামিন পাভার্দ, বেঞ্জামিন মেন্ডি, আদিল রামি, জিবরিল সিদিবে, স্যামুয়েল উমতিতি, রাফায়েল ভারানে

মিডফিল্ডার: এনগোলা কতেঁ, মাতুইদি, স্তিভেন এনজনজি, পল পোগবা, কোরোঁতাঁ তোলিসো

ফরোয়ার্ড: অ্যান্তোনিও গ্রিজম্যান, দেম্বেলে, কিলিয়ান এমবাপ্পে, অলিভিয়ে জিরু, ফ্লোরিয়ান থোভেঁ, থমাস লেমার, নাবিল ফেকির

আগামী ১৬জুন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ফ্রান্স। গ্রুপ-বি তে ৯৮-র বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে রয়েছে অস্ট্রেলিয়া, পেরু এবং ডেনমার্ক।

.