ওয়ার্নারের ব্যাটিং দেখে, অনেকেই বলছেন টানা দু'বার চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স

ডেভিড ওয়ার্নার এবারের আইপিএলে এমন ফর্ম ধারাবাহিকভাবে দেখাচ্ছেন যে, শুধু হায়দরাবাদ নয়, অনেকেই মনে করছেন টানা দুবার আইপিএল চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আইপিএলে পরপর ম্যাচে ওয়ার্নার রান করেছেন এরকম - ১৪, ৭৬, ৪৯, ২৬, ৭০, ৪, ৪৩, ৫১ এবং ১২৬। সেঞ্চুরিটা এসেছে রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। বিশ্বের অনেক বড় বড় ব্যাটসম্যান যখন আইপিএলে রান পেতে মরিয়া, তখন ওয়ার্নারের ব্যাটে রানের বন্যা। এই মুহূর্তে কমলা টুপির মালিকে তিনিই। ওয়ার্নার একাতেই বা রক্ষা কোথায়। ধীরে ধীরে ফর্মে ফিরেছেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। এবং পরে দলের সঙ্গে যোগ দিয়েও ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনও।

Updated By: May 1, 2017, 05:08 PM IST
ওয়ার্নারের ব্যাটিং দেখে, অনেকেই বলছেন টানা দু'বার চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স

ওয়েব ডেস্ক: ডেভিড ওয়ার্নার এবারের আইপিএলে এমন ফর্ম ধারাবাহিকভাবে দেখাচ্ছেন যে, শুধু হায়দরাবাদ নয়, অনেকেই মনে করছেন টানা দুবার আইপিএল চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স হায়দরাবাদ। এবারের আইপিএলে পরপর ম্যাচে ওয়ার্নার রান করেছেন এরকম - ১৪, ৭৬, ৪৯, ২৬, ৭০, ৪, ৪৩, ৫১ এবং ১২৬। সেঞ্চুরিটা এসেছে রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। বিশ্বের অনেক বড় বড় ব্যাটসম্যান যখন আইপিএলে রান পেতে মরিয়া, তখন ওয়ার্নারের ব্যাটে রানের বন্যা। এই মুহূর্তে কমলা টুপির মালিকে তিনিই। ওয়ার্নার একাতেই বা রক্ষা কোথায়। ধীরে ধীরে ফর্মে ফিরেছেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। এবং পরে দলের সঙ্গে যোগ দিয়েও ধারাবাহিকভাবে রান করে যাচ্ছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনও।

আরও পড়ুন ম্যাচ হারের জন্য ওয়ার্নারের ব্যাটিং নয়, নিজেদের ফিল্ডিংকেই দোষ দিলেন গম্ভীর

ওয়ার্নার কলকাতা নাইট রাইডার্সকে ৪৮ রানে হারিয়ে ওঠার পর বলেছেন, 'আমরা ঠিকই করে রেখেছিলাম, প্রথমে ব্যাট করতে নেমে, প্রথম বল থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করে ঝড় তুলব। অন্তত ওভার পিছু ১০ রান করে তুলে যেতে চাইছিলাম।আমি আর শিখর ধাওয়ান নিজেদের মধ্যে ঘনঘন স্ট্রাইক রোটেডও করছিলাম। অবশ্য এত বড় জয়ের জন্য কৃতিত্ব দিতে হবে আমাদের বোলারদেরও। ভূবনেশ্বর কুমার তো দুর্দান্তই। পাশাপাশি, সিরাজও দ্রুত শিখছে। এবং নিজের বোলিংয়ের উন্নতি করছে।' তাই তো ব্যাটিং, বোলিংয়ে সানরাইজার্স এখন যে খেলাটা শুরু করেছে, তাতে বিশেষজ্ঞরাও বলছেন, এবারও সানরাইজার্স চ্যাম্পিয়ন হলে কেউ অবাক হবে না। 

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে থাকা উচিত গম্ভীরের? কী বললেন শাস্ত্রী?

.