ম্যাচ হারের জন্য ওয়ার্নারের ব্যাটিং নয়, নিজেদের ফিল্ডিংকেই দোষ দিলেন গম্ভীর

হায়দরাবাদে গিয়ে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৪৮ রানে হেরে আসতে হল গৌতম গম্ভীরের কেকেআরকে। হারের কারণ, হিসেবে আপাতদৃষ্টিতে মনে হবে সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের দাপুটে ব্যাটিংয়ের কথা। অন্তত স্কোরবোর্ড দেখলে সেটাই মনে হওয়া উচিত। কারণ, ৫৯ বলে ১২৬ রান করে ওয়ার্নারই যে নাইটদের সামনে রেখে দিয়েছিলেন ২০০-র উপরে রানের বোঝা। তারপর হায়দরাবাদের বোলাররাও দুর্দান্ত বল করে নাইটদের ব্যাটিংকে ভোঁতা করে দিয়েছেন। কিন্তু ক্যাপ্টেন গম্ভীর কিন্তু হারের কারণ হিসেবে মনে করছেন, তাঁর দলের ফিল্ডিংকেই। প্রসঙ্গত, ওয়ার্নার ম্যাচের দশম ওভারেই ক্যাচ তুলেছিলেন কূলদীপ যাদবের বলে। কিন্তু সেই ক্যাচ মিস করেন ক্রিস ওকস। উল্টে হয়ে যায় ছক্কা।

Updated By: May 1, 2017, 12:43 PM IST
ম্যাচ হারের জন্য ওয়ার্নারের ব্যাটিং নয়, নিজেদের ফিল্ডিংকেই দোষ দিলেন গম্ভীর

ওয়েব ডেস্ক: হায়দরাবাদে গিয়ে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৪৮ রানে হেরে আসতে হল গৌতম গম্ভীরের কেকেআরকে। হারের কারণ, হিসেবে আপাতদৃষ্টিতে মনে হবে সানরাইজার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের দাপুটে ব্যাটিংয়ের কথা। অন্তত স্কোরবোর্ড দেখলে সেটাই মনে হওয়া উচিত। কারণ, ৫৯ বলে ১২৬ রান করে ওয়ার্নারই যে নাইটদের সামনে রেখে দিয়েছিলেন ২০০-র উপরে রানের বোঝা। তারপর হায়দরাবাদের বোলাররাও দুর্দান্ত বল করে নাইটদের ব্যাটিংকে ভোঁতা করে দিয়েছেন। কিন্তু ক্যাপ্টেন গম্ভীর কিন্তু হারের কারণ হিসেবে মনে করছেন, তাঁর দলের ফিল্ডিংকেই। প্রসঙ্গত, ওয়ার্নার ম্যাচের দশম ওভারেই ক্যাচ তুলেছিলেন কূলদীপ যাদবের বলে। কিন্তু সেই ক্যাচ মিস করেন ক্রিস ওকস। উল্টে হয়ে যায় ছক্কা।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলে থাকা উচিত গম্ভীরের? কী বললেন শাস্ত্রী?

গৌতম গম্ভীর ম্যাচ শেষে বলেছেন, 'এই ধরনের ম্যাচ প্রতি একটা রানই পার্থক্য গড়ে দেয়। আমাদের বুঝতে হবে কীভাবে আরও ভাল ফিল্ডিং করতে হয়। আমরা ওয়ার্নারের ক্যাচ ফেলেছি। তার মূল্যও তো চোকাতে হবে।' তবে, গম্ভীর আশাবাদী যে, পরের ম্যাচ থেকেই তাঁর দল আবার জয়ের পথে ফিরবে।

আরও পড়ুন  শেষ ম্যাচে জিতল মোহনবাগান, কিন্তু শেষ ম্যাচে ড্র করে ভারতের লেস্টার হয়ে উঠল আইজল এফসি

.