দশম আইপিএলের একমাত্র ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়া, এখনও আউটই হননি!

দশম আইপিএলের প্রায় মাঝামাঝি হতে চলল। এরকম পরিস্থিতিতে দারুণ জায়গায় রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আপাতত ছয় ম্যাচ খেলে পাঁচ ম্যাচ জিতে পয়েন্ট টেবলের শীর্ষে আছে রোহিত শর্মার দলই। দলের ব্যাটসম্যান নীতিশ রানা এখনও পর্যন্ত প্রতিযোগিতার সবথেকে বেশি রান করা ব্যাটসম্যান। এছাড়াও অনেকেই হয়তো একটা জিনিস খেয়াল করেননি। তাহলো, মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার পারফরম্যান্স। এবারের আইপিএলে পাণ্ডিয়াই একমাত্র ক্রিকেটার যিনি এখনও আউট হননি! হ্যাঁ, মুম্বইয়ের হয়ে ছ'টি ম্যাচেই ব্যাট করতে নেমেছেন হার্দিক। কিন্তু কোনও ম্যাচেই তাঁকে আউট করতে পারেননি কোনও বোলার!

Updated: Apr 21, 2017, 01:24 PM IST
দশম আইপিএলের একমাত্র ব্যাটসম্যান হার্দিক পাণ্ডিয়া, এখনও আউটই হননি!

ওয়েব ডেস্ক: দশম আইপিএলের প্রায় মাঝামাঝি হতে চলল। এরকম পরিস্থিতিতে দারুণ জায়গায় রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। আপাতত ছয় ম্যাচ খেলে পাঁচ ম্যাচ জিতে পয়েন্ট টেবলের শীর্ষে আছে রোহিত শর্মার দলই। দলের ব্যাটসম্যান নীতিশ রানা এখনও পর্যন্ত প্রতিযোগিতার সবথেকে বেশি রান করা ব্যাটসম্যান। এছাড়াও অনেকেই হয়তো একটা জিনিস খেয়াল করেননি। তাহলো, মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার পারফরম্যান্স। এবারের আইপিএলে পাণ্ডিয়াই একমাত্র ক্রিকেটার যিনি এখনও আউট হননি! হ্যাঁ, মুম্বইয়ের হয়ে ছ'টি ম্যাচেই ব্যাট করতে নেমেছেন হার্দিক। কিন্তু কোনও ম্যাচেই তাঁকে আউট করতে পারেননি কোনও বোলার!

আরও পড়ুন আইপিএলের ব্যস্ত সূচির মধ্যেও প্রতিবন্ধী বাচ্চাদের সঙ্গে সময় কাটালেন বিরাট

এই ছ'টি ম্যাচে হার্দিক পাণ্ডিয়ার পারফরম্যান্স এরকম - অপরাজিত ৩৫, অপরাজিত ২৯, অপরাজিত ২, অপরাজিত ৯, অপরাজিত ৬ এবং অপরাজিত ১৫। ছ'বারই একই পজিশনে ব্যাট করতেও নামেননি তিনি। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে তো তিনি ক্যাপ্টেন রোহিত শর্মার আগেই নামেন ব্যাট করতে। এবং যথারীতি অপরাজিত থেকে মুম্বইকে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। সত্যিই এখনও পর্যন্ত দশম আইপিএলটা দুর্দান্ত যাচ্ছে হার্দিক পাণ্ডিয়ার। কারণ, ব্যাটের পাশাপাশি বল করতে এসেও আপাতত তিনটি উইকেট পেয়েছেন হার্দিক। সঙ্গে রয়েছে দুটো ক্যাচও। একেবারে যথার্থ অলরাউন্ড পারফরম্যান্সই বটে।

আরও পড়ুন শাহরুখ থেকে রজনীকান্ত, সচিনের বায়োপিকের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সবাই