বীরেন্দ্র সেওয়াগ ও সানি লিওনে কি এবার ক্রিকেট ধারাভাষ্যে জুটি বাঁধতে চলেছেন?

সেলুলয়েডে যৌনতার ঝড় তোলা সানি লিওন কি এবার ঝড় তুলতে চলেছেন ।তবে ২২ গজে নয়। ধারাভাষ্যে।টুইটারে সানি লিওনের এই ইচ্ছাপ্রকাশের পর বীরেন্দ্র সেওয়াগ বিবৃতি আলোড়ন ফেলেছে সেলুলয়েড থেকে ক্রিকেটে।বীরেন্দ্র সেওয়াগ ও সানি লিওন কি এবার ক্রিকেট ধারাভাষ্যে জুটি বাঁধতে চলেছেন?  অন্তত বীরু যেভাবে সাড়া দিয়েছেন তাতে সম্ভাবনা খুবই প্রবল। একটি অ্যাপে নাইট রাইডার্স-কিংস ইলেভেন ম্যাচে কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে মশালা কমেন্ট্রিতে অংশ নিয়ে দারুন মজা পেয়েছেন সানি লিওন।

Updated By: May 2, 2017, 08:48 AM IST
বীরেন্দ্র সেওয়াগ ও সানি লিওনে কি এবার ক্রিকেট ধারাভাষ্যে জুটি বাঁধতে চলেছেন?

ওয়েব ডেস্ক: সেলুলয়েডে যৌনতার ঝড় তোলা সানি লিওন কি এবার ঝড় তুলতে চলেছেন ।তবে ২২ গজে নয়। ধারাভাষ্যে।টুইটারে সানি লিওনের এই ইচ্ছাপ্রকাশের পর বীরেন্দ্র সেওয়াগ বিবৃতি আলোড়ন ফেলেছে সেলুলয়েড থেকে ক্রিকেটে।বীরেন্দ্র সেওয়াগ ও সানি লিওন কি এবার ক্রিকেট ধারাভাষ্যে জুটি বাঁধতে চলেছেন?  অন্তত বীরু যেভাবে সাড়া দিয়েছেন তাতে সম্ভাবনা খুবই প্রবল। একটি অ্যাপে নাইট রাইডার্স-কিংস ইলেভেন ম্যাচে কমেডিয়ান সুনীল গ্রোভারের সঙ্গে মশালা কমেন্ট্রিতে অংশ নিয়ে দারুন মজা পেয়েছেন সানি লিওন।

আরও পড়ুন ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সূচি নিয়ে ফের অসন্তোষপ্রকাশ করলেন হোসে মোরিনহো

এবার আইপিএলের মশালা কমেন্ট্রিতে কিংবদন্তী কোনও ক্রিকেটারের সঙ্গে জুটি বাঁধার কথা টুইটারে জানান সানি লিওন।এব্যাপারে অন্যদের মতামতও চান বলিউড অভিনেত্রী। আর তারপরই বীরু টুইটে বলেন সানি লিওনের কমেন্ট্রিতে বেশ মজা পেয়েছেন। তিনি সানির সঙ্গে জুটি বাঁধতে রাজি। বীরুর সাফ জবাব আপ ভি তৈয়ার হো যাও! ধামাকা হো জায়েগা, কিউ?

আরও পড়ুন  চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ, বললেন ব্র্যাড হগ

.