ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সূচি নিয়ে ফের অসন্তোষপ্রকাশ করলেন হোসে মোরিনহো

ফের ক্ষুব্ধ হোসে মোরিনহো। চলতি মরশুমে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সূচি নিয়ে ফের অসন্তোষপ্রকাশ করলেন স্পেশ্যাল ওয়ান। মোরিনোর অভিযোগ ম্যান ইউকে যা সূচি দেওয়া হয়েছে সেটা অমানবিক। এই ভাবে চলতে পারে না। রবিবার ইপিএলে সোয়ান্সি সিটির বিরুদ্ধে ম্যাচে আটকে যায় রেড ডেভিলস। যার ফলে প্রথম চারে ম্যান ইউর শেষ করা কার্যত অনিশ্চিত। পয়েন্ট নষ্টের পাশাপাশি মোরিনহোর জন্য আরও খারাপ খবর দুই ডিফেন্ডার এরিক বেইলি ও লুক শয়ের চোট পেয়ে বেড়িয়ে যাওয়া।

Updated By: May 2, 2017, 08:38 AM IST
ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সূচি নিয়ে ফের অসন্তোষপ্রকাশ করলেন হোসে মোরিনহো

ওয়েব ডেস্ক: ফের ক্ষুব্ধ হোসে মোরিনহো। চলতি মরশুমে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের সূচি নিয়ে ফের অসন্তোষপ্রকাশ করলেন স্পেশ্যাল ওয়ান। মোরিনোর অভিযোগ ম্যান ইউকে যা সূচি দেওয়া হয়েছে সেটা অমানবিক। এই ভাবে চলতে পারে না। রবিবার ইপিএলে সোয়ান্সি সিটির বিরুদ্ধে ম্যাচে আটকে যায় রেড ডেভিলস। যার ফলে প্রথম চারে ম্যান ইউর শেষ করা কার্যত অনিশ্চিত। পয়েন্ট নষ্টের পাশাপাশি মোরিনহোর জন্য আরও খারাপ খবর দুই ডিফেন্ডার এরিক বেইলি ও লুক শয়ের চোট পেয়ে বেড়িয়ে যাওয়া।

আরও পড়ুন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের বাজি হতে পারেন কূলদীপ, বললেন ব্র্যাড হগ

চোট পেয়ে এমনিতেই দীর্ঘ দিন মাঠের বাইরে ক্রিস স্মলিং ও ফিল জোন্স। যার ফলে মোরিনহোর হাতে এমনিতেই ফিট ডিফেন্ডারের অভাব রয়েছে। এই অবস্থায় আগামী বৃহস্পতিবার ইউরোপা লিগের সেমিফাইনালের প্রথম পর্বে ম্যান সামনে সেল্টা ভিগো। ঠাসা এই সূচি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ম্যান ইউর ম্যানেজার।

আরও পড়ুন  ওয়ার্নারের ব্যাটিং দেখে, অনেকেই বলছেন টানা দু'বার চ্যাম্পিয়ন হতেই পারে সানরাইজার্স

.