IPL 2020: কোটিপতি লিগের আকাশছোঁয়া জনপ্রিয়তা! বোর্ড প্রেসিডেন্ট সৌরভের কথায় 'অবিশ্বাস্য'

ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 22, 2020, 01:54 PM IST
IPL 2020: কোটিপতি লিগের আকাশছোঁয়া জনপ্রিয়তা! বোর্ড প্রেসিডেন্ট সৌরভের কথায় 'অবিশ্বাস্য'
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : করোনা উদ্বেগের মাঝে একটা সময় ছিল যখন অনেকের মনেই হয়তো প্রশ্ন ছিল আদৌ কি এবার আইপিএল হবে? ক্রোড়পতি লিগ নিয়ে কোটি টাকার এই প্রশ্নের উত্তরের কোনও নিশ্চয়তা দিতে পারেননি কেউই। অবশেষে মারণ ভাইরাসের প্রকোপ থেকে বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলি-জয় শাহরা নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছেন সংযুক্ত আরব আমিরশাহিকে।

কোভিড-কালের ক্রিকেট উত্সব। ক্রিকেটেনমেন্টের টোটাল প্যাকেজ নিয়ে করোনাকালে আইপিএল এবার- ওয়াচ ফ্রম হোম। তাই তো সন্ধেবেলায় চায়ে চুমুক দিয়ে কিংবা কফি মাগ নিয়ে বিন্দাস মেজাজে গা এলিয়ে TV-র সামনে বসে পড়ুন।  ২০-২০ ওভার শেষে স্যাটিসফেকশন গ্যারেন্টেড!

আমিরশাহি আইপিএলের প্রথম ম্যাচ চেন্নাই-মুম্বই ম্যাচের টিভি ও ডিজিটাল ভিউয়ারশিপ ২০০ মিলিয়ন ছুঁয়ে গিয়েছিল। যা আইপিএলের ইতিহাসে এখন পর্যন্ত রেকর্ড।  পরিসংখ্যানই বলে দিচ্ছে আইপিএলের জন্য কতটা উদগ্রীব ছিলেন ক্রিকেটপ্রেমী মানুষেরা। বিশ্বের ১২০ টি দেশে সরাসরি দেখা যাচ্ছে আইপিএল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর সম্প্রচার মাধ্যম স্টার স্পোর্টস বিশ্বের প্রতিটি প্রান্তে ক্রোড়পতি লিগের রোমাঞ্চ পৌঁছে দিচ্ছে।

আইপিএল যে ভাবে টিভি দর্শকদের রেটিং-এর ভিত্তিতে জনপ্রিয়তা পাচ্ছে তাকে এককথায় 'অবিশ্বাস্য' বলছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সেই সঙ্গে আবার আইপিএলের আকাশছোঁয়া জনপ্রিয়তা নিয়ে সৌরভ বলেন, "অবশ্য এমনটা যে হবে তা জানতাম। তাই অবাক হইনি।" সম্প্রতি আমিরশাহি থেকে শহরে ফিরেছেন সৌরভ। কলকাতায় পুজোয় কাটিয়ে ৪ নভেম্বর আবার দুবাই উড়ে যাবেন তিনি।

আরও পড়ুন - ISL 2020-21: কবে শুরু সুপার লিগ, দিনক্ষণ জানাল আইএসএল কর্তৃপক্ষ

.