IPL 2021: Prithvi-Dhawan ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল KKR

ব্যাক-টু-ব্যাক পাঁচ ম্যাচ হারল কেকেআর। 

Updated By: Apr 29, 2021, 10:54 PM IST
IPL 2021: Prithvi-Dhawan ঝড়ে খড়কুটোর মতো উড়ে গেল KKR

কলকাতা নাইট রাইডার্স ১৫৪/৬
দিল্লি ক্যাপিটালস ১৫৬/৩
৭ উইকেটে জয়ী দিল্লি (২১ বল হাতে রেখে)

নিজস্ব প্রতিবেদন: ১৫৪ রানের পুঁজি! এই নিয়ে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মতো টিমকে আটকে রাখার বোলিং ইউনিট কলকাতার (Kolkata Knight Riders) নেই। যে কোনও টিমের পক্ষেই টি-২০ ফর্ম্যাটে ১৫০-র কিছু বেশি রান ডিফেন্ড করা রীতিমতো কষ্টসাধ্য। যদি না কোনও অঘটন ঘটে। দিল্লির ১৫৪ রান তাড়া করতে বিন্দুমাত্র সমস্যা হল না। বলা ভাল তাঁদের একটা জোরাল ধাক্কা পর্যন্ত দিতে পারল না কেকেআর। দিল্লির দুই ওপেনার পৃথ্বী শ ও শিখর ধাওয়ান ঝড়েই দিল্লি ম্যাচ বার করে নিল। ব্যাক-টু-ব্যাক পাঁচ ম্যাচ হারল কেকেআর। 

এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টস জিতে ঋষভ পন্থ (Rishabh Pant) ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। অইন মর্গ্যানের (Eoin Morgan) কলকাতা ব্যাট করতে নেমেই বারবার হোঁচট খেতে থাকে। চেনা ব্যাটিং বিপর্যয় ফের একবার দিনের আলোর মতো ফুটে ওঠে। শুভমান গিল (৪৩) ও আন্দ্র রাসেল (৪৫*) ব্যাট করতে না পারলে কলকাতার ১০০ পার করা নিয়েই প্রশ্ন থেকে যেত। দিল্লির হয়ে অক্ষর প্যাটেল ও ললিত যাদব ২টি করে উইকেট পান। একটি করে উইকেট আবেশ খান ও মার্কাস স্টোইনিস তুলে নেন। 

আরও পড়ুন: IPL 2021, MI vs RR: দুরন্ত Quinton de Kock, জয়ের রাস্তায় ফিরল মুম্বই

কলকাতার রান তাড়া করতে নেমে পৃথ্বী-ধাওয়ানের জুটি ১৩২ রান তুলে ফেলে ১৩.৫ ওভারে। ৪৭ বলে ৪৬ করে ফেরেন গব্বর। এরপরেই আউট হয়ে যান পৃথ্বীও। ৪১ বলে ঝোড়ো ৮২ রানের ইনিংস খেলেন পৃথ্বী। ১১টি চার ও ৩টি ছয় আসে মুম্বইয়ের তরুণ ব্যাটসম্যানের হাত থেকে। ২০০-র স্ট্রাইকরেটে ব্যাট করলেন তিনি। বোঝাই যাচ্ছে কী আগুন ছিল তাঁর ব্যাটে! পন্থ তিনে নেমে ৮ বলে ১৬ রানের ক্যামিও ইনিংস খেলেন আউট হলেও, দিল্লির জয় তখন প্রায় দরজার গোড়াতেই চলে এসেছিল। স্টোইনিস এসে মাত্র ৬টি রান করে ম্যাচ জিতে নেন। শিমরন হেটমায়ারকে নিয়েই হাসত হাসতে ক্রিজ ছাড়েন তাঁরা। ২১ বল আগেই দিল্লি খেলা শেষ করে ফেলে।

 

 

.