IPL 2021, MI vs RR: দুরন্ত Quinton de Kock, জয়ের রাস্তায় ফিরল মুম্বই

পরপর দু'ম্যাচ হারার পর ফের জয়ের রাস্তায় ফিরল মুম্বই ইন্ডিয়ান্স।

Updated By: Apr 29, 2021, 07:40 PM IST
IPL 2021, MI vs RR: দুরন্ত Quinton de Kock, জয়ের রাস্তায় ফিরল মুম্বই

রাজস্থান রয়্যালস ১৭১/৪
মুম্বই ইন্ডিয়ান্স ১৭২/৩
৭ উইকেটে জয়ী মুম্বই (হাতে ৯ বল রেখে)

নিজস্ব প্রতিবেদন: পরপর দু'ম্যাচ হারার পর ফের জয়ের রাস্তায় ফিরল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ৭ উইকেটে জিতল রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোং। এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত। জস বাটলার (৪১), সঞ্জু স্য়ামসন (৪২), যশস্বী জয়সওয়াল (৩২) ও শিবম দুবেদের (৩৫) মিলিত প্রয়াসে রাজস্থান চার উইকেট হারিয়ে ১৭১ রান তোলে। জবাবে তিন উইকেট হারিয়ে ৯ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় মুম্বই।

আরও পড়ুন: COVID-19: ভারতের করোনা যুদ্ধে ৭.৫ কোটি টাকার অনুদান দিল Rajasthan Royals

রান তাড়া করতে নেম ক্যাপ্টেন রোহিত (১৪) ও সূর্যকুমার যাদব (১৬) ব্যর্থ হন। কিন্তু তাঁদের খামতি পুষিয়ে দেন কুইন্টন ডি কক, ক্রুনাল পাণ্ডিয়া (৩৯) ও কায়রন পোলার্ডরা (১৬*)। এদিন ডি কক দুরন্ত ক্রিকেট উপহার দিলেন। ওপেন করতে নেমে ম্যাচ জেতানো ইনিংস খেলেন তিনি। ৫০ বলে ৭০ রানের অপরাজিত ইনিংস খেলেন দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার-ব্যাটসম্যান। ৬টি চার ও ২টি ছয় মারেন তিনি।

এদিন রাজস্থান ম্যাচে নামার আগেই দেশের করোনা যুদ্ধে হাত শক্ত করেছে। ব্রিটিশ এশিয়ান ট্রাস্ট-এর (BAT) সঙ্গে জুটি বেঁধে আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজি ১ মিলিয়ন মার্কিন ডলার অনুদাল দিয়েছে। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৭.৫ কোটি টাকা। আইপিএলের (IPL 2021) প্রথম দল হিসাবে করোনা যুদ্ধে এভাবে এগিয়ে আসল সঞ্জু স্যামসন অ্যান্ড কোং। এক বিবৃতি দিয়ে রাজস্থান। জানিয়েছে যে, মালিক থেকে প্লেয়ার ও ম্যানেজমেন্ট সকলেই এই অনুদানে অবদান রেখেছেন। আক্রান্তদের পাশে থাকার জন্য অবিলম্বে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানায় রাজস্থান।