IPL 2021: কেন Eoin Morgan-এর ঘাড়ে দোষ চাপালেন Brendon McCullum?

ব্যাটে রান নেই। চাপ বাড়ছে অইন মর্গ্যানের। 

Updated By: Oct 2, 2021, 12:48 PM IST
IPL 2021: কেন Eoin Morgan-এর ঘাড়ে দোষ চাপালেন Brendon McCullum?
চাপ বাড়ালেও মর্গ্যানের প্রতি এখনও আস্থা রাখছেন ব্রেন্ডন ম্যাকুলাম। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের ব্যর্থ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক অইন মর্গ্যান (Eoin Morgan)। আর তাই পঞ্জাব কিংসের বিরুদ্ধে হারের জন্য নাইট সেনাপতির দিকে আঙুল তুলে দিলেন দলের কোচ ব্রেন্ডন ম্যাকুলাম (Brendon McCullum)। গত চার ম্যাচে মাত্র ১৭ রান করেছেন মর্গ্যান। ফলে প্রতি ম্যাচেই মিডল অর্ডারে ভাঙন ধরা পড়ছে। পঞ্জাবের বিরুদ্ধেও তাঁর খারাপ ব্যাটিংয়ের নমুনা দেখা গেল। আর তাই ম্যাচের শেষে মর্গ্যান সতর্ক করলেন ম্যাকুলাম। 

সাংবাদিক সম্মেলনে ম্যাকুলাম বলেন, "মর্গ্যান দলের অন্যতম সিনিয়র ক্রিকেটার। দলের অধিনায়ক। এবং সবচেয়ে বড় কথা ও আন্তর্জাতিক ক্রিকেটার। তাই দলকে সাফল্য পেতে হলে ওকে রান করতেই হবে। অধিনায়ক হিসেবে ও যথেষ্ট ভাল কাজ করছে। তবে এ বার রান করতে হবে। এই বিষয়ে আমার মনে কোনও সন্দেহ নেই। ছন্দ হারানোর ব্যাপারটা মর্গ্যান নিজেও জানে। তাই আমি আশাবাদী ও ফের ছন্দে ফিরবে।" 

আরও পড়ুন: IPL 2021, KKRvsKXIP: KL Rahul-এর ব্যাটের কাছে উইকেটে হারল Kolkata Knight Riders

চলতি আইপিএল-এ (IPL 2021) এখনও পর্যন্ত ১১টি ইনিংসে ১০৯ রান করেছেন মর্গ্যান। ১০০.৯২ স্ট্রাইক রেট একেবারেই আহামরি নয়। গড় মাত্র ১০.৯। তাই নাইট অধিনায়ককে সতর্ক করে দিলেন ম্যাকুলাম। 

এ দিকে আন্দ্রে রাসেলের মাঠে ফেরা নিয়ে এখনই কোনও খবর নেই। এই ক্যারিবিয়ান অলরাউন্ডার না থাকায় যে দলের ভারসাম্য নষ্ট হয়েছে সেটা স্বীকার করে নিলেন নাইটদের হেড কোচ। তিনি বলেন, "আন্দ্রে রাসেলের মতো বিশ্বমানের ক্রিকেটার না থাকলে তো ভারসাম্য নষ্ট হবেই। আগের ম্যাচেই হয়েছিল দলে একজন ব্যাটার কম রয়েছে দলে। সেই জন্য দলে একজন অতিরিক্ত ব্যাটার খেলানো হয়। ভেঙ্কটেশ আইয়ারকে বোলার হিসেবে কাজে লাগানোর পরিকল্পনা ছিল। ও দারুণ বল করছে। দলে যখন একজন বড় মাপের অলরাউন্ডার খেলতে পারে না তখন ব্যাটিং বা বোলিং কোনও একটা বেশি শক্তিশালী করে খেলতে হয়।" 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.