IPL 2021, MI vs RCB: ম্যাক্সওয়েলের ১০০ মিটারের ছক্কায় হতবাক Kohli! ভাইরাল প্রতিক্রিয়া

গতবার আইপিএলে গ্লেন ম্যাক্সওয়েল ছিলেন নিস্প্রভ। এমনকী পুরো টুর্নামেন্টে একটি ছয়ও মারতে পারেননি অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান। কিংস ইলেভেন পঞ্জাবের (অধুনা পঞ্জাব কিংস) হয়ে ১৩ ম্যাচে সাকুল্যে ১০৮ রান করেছিলেন ম্যাক্সওয়েল।

Updated By: Apr 10, 2021, 03:43 PM IST
IPL 2021, MI vs RCB: ম্যাক্সওয়েলের ১০০ মিটারের ছক্কায় হতবাক Kohli! ভাইরাল প্রতিক্রিয়া

নিজস্ব প্রতিবেদন: গতবার আইপিএলে গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ছিলেন নিস্প্রভ। এমনকী পুরো টুর্নামেন্টে একটি ছয়ও মারতে পারেননি অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান। কিংস ইলেভেন পঞ্জাবের (অধুনা পঞ্জাব কিংস) হয়ে ১৩ ম্যাচে সাকুল্যে ১০৮ রান করেছিলেন ম্যাক্সওয়েল। ৪ মেরেছিলেন মোটে ৯টি। কিন্তু এবার ম্যাক্সওয়েলের স্বপ্নপূরণ। তিনি খেলছেন বিরাট কোহলির (Virat Kohli) দলের হয়ে।

ম্যাক্সওয়েল আইপিএলের উদ্বোধনী ম্যাচেই বুঝিয়ে দিলেন কেন তিনি ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে প্রতিষ্ঠিত নাম। ১৪.২৫ কোটি টাকা দিয়ে এবার ম্যাক্সওয়েলকে দলে নিয়েছে আরসিবি। ছয় না-মারার জন্যই এতদিন সমালোচনা হজম করেছিলেন ম্যাক্সওয়েল। আর মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ছয় মেরেই খবরের শিরোনামে 'ম্যাড-ম্যাক্স'! মুম্বইয়ের বিরুদ্ধে ২৮ বলে ৩৯ রানের ঝোড়ো ইনিংস খেলা ম্যাক্সওয়েল ক্রুনাল পাণ্ডিয়ার বল স্টেপআউট করে মাঠের বাইরে ফেললেন। ১০০ মিটারের গগনচুম্বী ছক্কা দেখে হতবাক হয়ে যান ক্যাপ্টেন কোহলি। তাঁর প্রতিক্রিয়াই এখন ভাইরাল।

আরও পড়ুন: IPL 2021, MI vs RCB: জুতোয় বিশেষ পশুর মুখের ছাপ! সমাজকে বার্তা দিলেন Rohit Sharma

অসাধারণ টিম গেমে মুম্বই ইন্ডিয়ান্সকে (MI) হারিয়ে আইপিএল অভিযান শুরু করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB)। শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে আইপিএলের শুভারম্ভ স্মরণীয় হয়ে থাকল বিরাট কোহলি (Virat Kohli) বনাম রোহিত শর্মারা (Rohit Sharma) দ্বৈরথ। চিপক দেখল দুর্দান্ত রুদ্ধশ্বাস ম্যাচ। নেক-টু-নেক ফাইটে ম্যাচের শেষ বলে আরসিবি দুই উইকেটে ম্যাচ জিতে নিল। আর ম্যাক্সওয়েলও বুঝিয়ে দিলেন এবার তিনি নিজের সুনামের সুবিচার করতে চলেছেন।

.