IPL 2022, KKR vs RR: Narine-এর জঘন্য ফিল্ডিংয়ের পরেও ক্যাচ নিয়ে Buttler-কে ফেরালেন Shivam Mavi, ভিডিও ভাইরাল

৮.২ ওভারে টিম সাউদির বলে নারিনের জন্য চার রান পেয়ে যান বাটলার। সাউদির বলটা ঠিকভাবে মারতে পারেননি  ইংরেজ তারকা।  

Updated By: May 2, 2022, 09:35 PM IST
IPL 2022, KKR vs RR: Narine-এর জঘন্য ফিল্ডিংয়ের পরেও ক্যাচ নিয়ে Buttler-কে ফেরালেন Shivam Mavi, ভিডিও ভাইরাল
কঠিন ক্যাচ লুফে দলের মান রক্ষা করলেন শিবম মাভি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: বোলিং কিংবা ব্যাটিংয়ে দলকে সাহায্য করতে পারছেন না। এরমধ্যে যোগ হয়েছে বিরক্তিকর ফিল্ডিং। প্রতি ম্যাচেই জঘন্য ফিল্ডিং করে যাচ্ছেন সুনীল নারিন (Sunil Narine)। সোমবার রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে সেই ছবি ফের ধরা পড়ল। অবশ্য পরের বলেই জস বাটলারের দুর্দান্ত ক্যাচ নিয়ে যেন নারিনকে একটা বার্তা দিয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) পেসার শিবম মাভি(Shivam Mavi)। বুঝিয়ে দিলেন, শুধু বোলিং করলেই হবে না। ফিল্ডিংটাও করতে হবে।

সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার। ৮.২ ওভারে টিম সাউদির বলে নারিনের জন্য চার রান পেয়ে যান বাটলার। সাউদির বলটা ঠিকভাবে মারতে পারেননি  ইংরেজ তারকা। ব্যাটের ভিতরের দিকে লেগে ফাইন লেগের বাউন্ডারির দিকে যায় বল। ডাইভ না দিয়ে স্রেফ পা দিয়ে বল আটকানোর চেষ্টা করেন নারিন। তাঁর সেই চেষ্টা সফল হয়নি। বাড়তি দু'রান খরচ করতে হয় কেকেআরকে। এতটাই বাজে মানের ফিল্ডিং ছিল যে ধারাভাষ্যকারদের বলতে শোনা যায়, ‘চূড়ান্ত হতাশাজনক। হতাশাজনক।’

সেই হতাশা পরের বলেই কাটিয়ে দেন মাভি। লং অন থেকে ডানদিকে দৌড়ে দারুণ ক্যাচ নেন কেকেআরের পেসার। শুধু যে দৌড়েছেন, তাই নয়, বরং নিখুঁত সময় লাফিয়ে সেই ক্যাচ তালুবন্দি করেন। যে ক্যাচের প্রশংসা করেন ধারাভাষ্যকাররাও। মাভির আগে নিজের বলেই ভালো ক্যাচ নেন উমেশ যাদব। আউট করেন দেবদূত পাডিক্কালকে।

আরও পড়ুন: Exclusive, IPL 2022: অখ্যাত Mohsin-এর কাছে নাকি Shami-র থেকে বেশি রসদ আছে! কেন এমন দাবি করলেন ছোটবেলার কোচ?

আরও পড়ুন: Venkatesh Iyer, IPL 2022: শেষ পর্যন্ত আট কোটির ‘ওয়ান ইয়ার ওয়ান্ডার’কে ছেঁটে দিল KKR

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.