Venkatesh Iyer, IPL 2022: শেষ পর্যন্ত আট কোটির ‘ওয়ান ইয়ার ওয়ান্ডার’কে ছেঁটে দিল KKR

চলতি আইপিএল-এ ফর্মের ধারেকাছে ছিলেন না ভেঙ্কটেশ। নয়টি ম্যাচ খেলে করেছেন মাত্র ১৩২ রান।  

Updated By: May 2, 2022, 08:58 PM IST
Venkatesh Iyer, IPL 2022: শেষ পর্যন্ত আট কোটির ‘ওয়ান ইয়ার ওয়ান্ডার’কে ছেঁটে দিল KKR
ভেঙ্কটেশের উপর আস্থা হারাল কেকেআর।

নিজস্ব প্রতিবেদন: গত বছর দ্বিতীয় দফার আইপিএল-এ আবির্ভাব ঘটিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন। ১০ ম্যাচে ৩৭০ রান। ৪১.১১ গড় ও ১২৮.৪৭ স্ট্রাইক রেট নিয়ে করেছিলেন চারটি শতরান। কিন্তু চলতি আইপিএল-এ (IPL 2022) সেই ফর্ম একেবারে উধাও। একেবারে যেন ভোজবাজির মতো উড়ে গিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। তাই শেষ পর্যন্ত নয় ম্যাচে ব্যর্থ হওয়ার পর আট কোটির এই ওপেনারকে ছেঁটে ফেলল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders । তাঁর বদলে সুযোগ দেওয়া হল তরুণ অলরাউন্ডার অনুকুল রায়কে (Anukul Roy)।

চলতি আইপিএল-এ ফর্মের ধারেকাছে ছিলেন না ভেঙ্কটেশ। নয়টি ম্যাচ খেলে করেছেন মাত্র ১৩২ রান। সর্বোচ্চ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অপরাজিত ৫০ রান। ওপেনিং থেকে শুরু করে মিডল অর্ডার, কোনও জায়গায় দলকে ভরসা দিতে পারছিলেন না। তাই শেষ পর্যন্ত তাঁর উপর আস্থা হারাল দল।

আট কোটি টাকায় ভেঙ্কটেশকে ধরে রেখেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু পরের পর ম্যাচে খারাপ পারফরম্যান্সের জেরে তাঁকে শেষ পর্যন্ত প্রথম একাদশ থেকে বাদ দিল কলকাতা।

আরও পড়ুন: Exclusive, IPL 2022: অখ্যাত Mohsin-এর কাছে নাকি Shami-র থেকে বেশি রসদ আছে! কেন এমন দাবি করলেন ছোটবেলার কোচ?

আরও পড়ুন: Vishmi Gunaratne, Cricket record: ১২৮ বলে ৪১৭ রান! স্কুল ক্রিকেটে তাক লাগিয়ে দিল Jayasuriya-র দেশের ‘বিস্ময় বালিকা’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.