IPL 2022: সংসারে প্রবল অশান্তি, রেগে লাল Sanju Samson, অধিনায়কের কাছে ক্ষমা চাইল Rajasthan Royals

 রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই ক্রিকেটারদের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। অনেক সময় ট্রোল করাও হয়ে থাকে। নিছক মজা করার জন্য। চেষ্টা করা হয়, আবার কখনও কারোর প্রশংসা করা হয়। 

Updated By: Mar 25, 2022, 10:11 PM IST
IPL 2022: সংসারে প্রবল অশান্তি, রেগে লাল Sanju Samson, অধিনায়কের কাছে ক্ষমা চাইল Rajasthan Royals
এই টুইটের জন্যই অশান্তির সূত্রপাত।

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL) ও বিতর্ক যেন দোসর। এ বার মাঠে বল গড়ানোর আগেই রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) সংসারে তুমুল অশান্তি লেগে গেল। তাও আবার দলের অধিনায়ক সঞ্জু স্যামসনের (Sanju Samson) সঙ্গে। আর এই ঝামেলার সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়া। স্বভাবতই সোশ্যাল মিডিয়ার যুগে এই ঝামেলা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। যদিও এরপর অধিনায়কের কাছে ক্ষমা চেয়ে নিয়েছে রাজস্থানের সোশ্যাল মিডিয়া টিম। এমনকি সোশ্যাল মিডিয়া টিমের যে সদস্য এই পোস্ট করেছিলেন, তাঁকে চাকরি থেকে বরখাস্তও করে দিয়েছে রাজস্থান। 

কিন্তু কেন হল এই ঝামেলা? রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই ক্রিকেটারদের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। অনেক সময় ট্রোল করাও হয়ে থাকে। নিছক মজা করার জন্য। চেষ্টা করা হয়, আবার কখনও কারোর প্রশংসা করা হয়। শুক্রবার এই অ্যাকাউন্ট থেকে দলের অধিনায়কের একটি ছবি পোস্ট করা হয়েছিল। সেই ছবিটি সঞ্জু স্যামসনের মোটেও পছন্দ হয়নি। তিনি রেগে টুইটারে প্রতিক্রিয়া দিতেই সেই টুইট রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে সঙ্গে সঙ্গে টুইটটি মুছে ফেলা হল। 

রাজস্থনের টুইটার থেকে মুছে ফেলা ছবিতে দেখা যাচ্ছে, সঞ্জুর মাথায় একটি অদ্ভুত পাগড়ি বাঁধা ছিল। কানেও ছিল দুল। তাঁকে টিম বাসে বসে থাকতে দেখা যায়। এই ছবির ক্যাপশনে লেখা ছিল- 'তোমাকে কি দারুণ লাগছে?' তবে অধিনায়ক সঞ্জু এই ব্যাপারটা একেবারেই পছন্দ করেননি। তাই সেই টুইটকে রি-টুইট করে সঞ্জু লিখেছেন,'বন্ধুদের জন্য সবকিছু ঠিক আছে, তবে দলটির আরও পেশাদার হওয়া উচিত।' সেই ছবি ভাইরাল হতেই টুইটটি মুছে ফেলা হয়।

সঞ্জুর এই পোস্টের বিষয়টি টিম ম্যানেজমেন্টের নজরে এসেছে। এরপর রাজস্থা্নের তরফ থেকে টুইটারে একটি বিবৃতি দিয়েছে। যেখানে বলা হয়েছিল যে, 'আমরা আমাদের সোশ্যাল মিডিয়া পদ্ধতি এবং দলে পরিবর্তন আনছি। ব্যবস্থাপনা ও ডিজিটাল কৌশল মূল্যায়ন করার পরে একটি নতুন দল গঠন করা। যেহেতু এখন আইপিএল মরসুম,আমরা যত তাড়াতাড়ি সম্ভব এটির সমাধান খুঁজে বের করব।' এমনকি সোশ্যাল মিডিয়া টিমের যে সদস্য এই পোস্ট করেছিলেন, তাঁকে চাকরি থেকে বরখাস্তও করে দিয়েছে রাজস্থান। 

২০১৩ সাল থেকে রাজস্থানে রয়েছেন সঞ্জু। আইপিএল-এ এখনও পর্যন্ত ১২১টি ম্যাচ খেলেছেন। রান ৩০৬৮। স্ট্রাইক রেট ১৩৪.২০। সঙ্গে রয়েছে ৩টি শতরান ও ১৫টি অর্ধ শতরান করেছেন।

আরও পড়ুন: IPL 2022, KKRvsCSK : সম্ভবত তিন স্পিনার, ছবিতে দেখুন কেমন হতে পারে Kolkata Knight Riders-এর প্রথম একাদশ

আরও পড়ুন: Women’s IPL: MIthali, Jhulan'দের IPL বড় মন্তব্য করলেন BCCI-এর সভাপতি Sourav Ganguly

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.