Yuzvendra Chahal: মেজাজ হারালেন চাহাল! আম্পায়ারের সঙ্গে জুড়ে দিলেন তর্ক-WATCH

যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) প্রমাণ করে দেন যে তিনিই ঠিক। আম্পায়ার ভুল!

Updated By: Apr 11, 2022, 06:27 PM IST
 Yuzvendra Chahal: মেজাজ হারালেন চাহাল! আম্পায়ারের সঙ্গে জুড়ে দিলেন তর্ক-WATCH
যুজবেন্দ্র চাহাল

নিজস্ব প্রতিবেদন: সাধারণত হাসি-খুশি মেজাজেই মাঠে দেখা যায় যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) ! তবে এক-আধ দিন ব্যতিক্রমও ঘটে। যেমনটা ঘটল গত রবিবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে। চাহালের রাজস্থান রয়্যালস (Rajasthan Royals, RR) মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants, LSG)। শেষ ওভারের রুদ্ধশ্বাস থ্রিলারে রাজস্থান শেষ ওভারে বাজিমাত করে তিন উইকেটে ম্যাচ জিতে নেয়। এই ম্যাচে চার উইকেট নেন চাহাল। আইপিএলে দ্বিতীয় দ্রুততম হিসাবে ১৫০ উইকেট নেওয়ার নজিরও গড়েন ম্যাচের সেরা চাহাল।

চাহাল ম্যাচের ১৮ নম্বর ওভারে নিজের মাথা ঠিক রাখতে পারেননি। এই ওভারের পঞ্চম ডেলিভারিতে চাহালের বল ডজ করেল লখনউয়ের ব্যাটার দুষ্মন্ত চামিরা (Dushmanta Chamira)। সঙ্গে সঙ্গে আম্পায়ার ওয়াইডের সিদ্ধান্ত দেন। চাহাল আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে তাঁর সঙ্গে তর্ক জুড়ে দেন। এমনকী রাজস্থানের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনও (Sanju Samson) অত্যন্ত রেগে যান। যদিও টিভি রিপ্লেতে দেখা যায়। বল লাইনের মধ্যেই ছিল। চাহাল ছিলেন ঠিক, আম্পায়ার ছিলেন ভুল। যদিও এর পরের বলেই চাহাল এলবিডব্লিউতে আউট করেন চামিরাকে। যদিও মাঠের আম্পায়ার আউটের সিদ্ধান্ত দেননি। চাহাল রিভিউ নিয়েই আম্পায়ারকে ভুল প্রমাণ করে দেন।

আরও পড়ুন: Madanagopal: এক মাঠ লোক হাসিয়ে ভাইরাল আম্পায়ার মদনগোপাল!

আরও পড়ুন: Sunil Gavaskar: ব্রিটিশ ধারাভাষ্যকারের থেকে কোহিনুর হিরে ফেরত চাইলেন গাভাস্কর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.