Madanagopal: এক মাঠ লোক হাসিয়ে ভাইরাল আম্পায়ার মদনগোপাল!

এক মাঠ লোক হাসিয়ে ভাইরাল হয়ে গেলেন আম্পায়ার জয়রামন মদনগোপাল (Jayaraman Madanagopal)! 

Updated By: Apr 11, 2022, 05:51 PM IST
Madanagopal: এক মাঠ লোক হাসিয়ে ভাইরাল আম্পায়ার মদনগোপাল!
জয়রামন মদনগোপাল ও অজিঙ্কা রাহানে

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2022) ভাইরাল হলেন আম্পায়ার জয়রামন মদনগোপাল (Jayaraman Madanagopal)! চেন্নাইয়ের বছর সাতচল্লিশের বাসিন্দা কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালস (KKR vs DC) ম্যাচে আম্পায়ারের দায়িত্বে ছিলেন। গত রবিবার মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) জোড়া হাস্যকর সিদ্ধান্ত ও ভুল সিদ্ধান্ত নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় খোরাক হলেন প্রাক্তন রঞ্জি ক্রিকেটার!

দিল্লির ২১৫ রান তাড়া করতে নেমে কলকাতার হয়ে ইনিংস শুরু করেছিলেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ও ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)।  বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে  (Mustafizur Rahman) প্রথম ওভার তুলে দেন ঋষভ পন্থ (Rishabh Pant)। প্রথম ডেলিভারিতেই রাহানের কট বিহাইন্ডের সিদ্ধান্তে আউট দিয়ে দেন মদনগোপাল। রাহানে সঙ্গে সঙ্গে ডিআরএস নেন। তৃতীয় আম্পায়ার সৈয়দ খালিদ জানিয়ে দেন যে, বল প্যাডে হিট করেছে, ব্যাটে নয়। 

দ্বিতীয় বলে এবার রাহানাকে এলবিডব্লিউ দেন মদনগোপাল। রাহানে সঙ্গে সঙ্গে রিভিউ নিয়ে মাঠের আম্পায়ারকে ভুল প্রমাণ করে দেন। তৃতীয় আম্পায়ার জানিয়ে দেন যে, বল রাহানের প্যাড স্পর্শ করার আগে তাঁর ব্যাট হয়ে এসেছে। রাহানে নিজেও হেসে ফেলেন। ব্যাক-টু-ব্যাক হাস্যকর সিদ্ধান্ত নিয়ে মদনগোপালের মুখ তখন ফুটে উঠেছে টিভি পর্দায়। ধারাভাষ্যকাররাও পুরো ঘটনা নিয়ে হাসিঠাট্টায় মাতেন। এমনকী ব্রেবোর্নের দর্শকরাও নিজেদের হাসি থামাতে পারেননি।

আরও পড়ুন: Ajinyka Rahane: একবার নয়, পরপর তিনবার 'জীবন' পেলেন রাহানে! এমনটাও ঘটল

আরও পড়ুনIPL 2022: হবু শ্বশুর Suniel Shetti, প্রেমিকা Athiya-র সামনেই 'গোল্ডেন ডাক' হয়ে ট্রোলড KL Rahul

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.