Shubman Gill, IPL 2023: শুভমনের শতরানের পরেও নেহরার মুখ গোমড়া! হার্দিকের সঙ্গেও লেগে গেল! দেখুন ভাইরাল ভিডিয়ো

গুজরাতের ব্যাটিং ধসের মধ্যেও শুভমন ৫৮ বলে ১০১ রানের ইনিংস খেলেছেন। এই ইনিংস ১৩টি চার ও ১টি ছক্কা দিয়ে সাজানো ছিল। এই ইনিংসে ২২ বলে ৫০ রান পূর্ণ করেন শুভমন। হার্দিকের দলের হয়ে তৃতীয় দ্রুততম অর্ধশতরানের ইনিংস খেলেছেন তিনি।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 16, 2023, 12:45 PM IST
Shubman Gill, IPL 2023: শুভমনের শতরানের পরেও নেহরার মুখ গোমড়া! হার্দিকের সঙ্গেও লেগে গেল! দেখুন ভাইরাল ভিডিয়ো
সেই মুহূর্ত। শুভমনের শতরানের পরেও ডাগ আউটে বসে রয়েছেন আশিস নেহরা।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ক্রিকেটে তিনি 'নেহরা জি' নামেই পরিচিত। টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন বাঁহাতি জোরে বোলার সদাহাস্য। বরাবর হাসিখুশি থাকতে ভালোবাসেন। বন্ধু-বান্ধবদের সঙ্গে মজা করতে তাঁর জুড়ি মেলা ভার। তবে এহেন আশিস নেহরা (Ashish Nehra) এবার মেজাজ হারালেন। তাও আবার গুজরাত টাইটান্স (Gujarat Titans) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচ চলার সময় এমন ঘটনা ঘটে গেল। এমনকি সাইড লাইনের ধারে দাঁড়িয়ে অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সঙ্গেও ঝামেলায় জড়ালেন গতবারের আইপিএল (IPL 2022) জয়ী দলের হেড কোচ। সেই নেহরার মেজাজ হারানোর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ভাইরাল হয়ে গিয়েছে। 

কিন্তু কেন মেজাজ হারালেন নেহরা? 

গুজরাত ইনিংসের ১৮.২ ওভারে টি নটরাজনের ডেলিভারিকে মিড উইকেটের দিকে খেলে এক রান নেন শুভমন গিল (Shubman Gill)। সেই শটের সঙ্গেই আইপিএল কেরিয়ারের প্রথম শতরান পূর্ণ করেন তারকা ওপেনার। হায়দরবাদের বিরুদ্ধে গুজরাতের বাকি ব্যাটাররা ব্যর্থ হলেও, একা রুখে দাঁড়িয়েছিলেন পঞ্জাব তনয়। আর তাই শুভমন শতরান সেরে ফেলতেই ডাগ আউটে থাকা বাকি সতীর্থ  ও সাপোর্ট স্টাফরা তাঁকে হাততালি দিয়ে অভিনন্দন জানান। তবে ডাগ আউটে থাকা হেড কোচ নেহরা চুপচাপ বসে ছিলেন। তাঁর বডি ল্যাঙ্গুয়েজ দেখে মনে হচ্ছিল, শুভমনের ব্যাটিং দেখে তিনি একেবারেই খুশি নন। এমনকি ইনিংস শেষেও দলের সদস্যদের রীতিমতো বকাবকি করতে দেখা গেল তাঁকে। বরাবরের হাসিখুশি থাকা নেহরা কেন এহেন আচরণ করলেন, সেটা নিয়ে জল্পনা শুরু হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: ক্রোড়পতি লিগের মঞ্চে প্রথম শতরান, 'শুভ মহরৎ' ঘটিয়ে নতুন তারকার মুখে কোন লেজেন্ডের নাম?

আরও পড়ুন: Virat Kohli And Rohit Sharma: বিরাট ও রোহিতের ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য করে, কাকে টি-টোয়েন্টির নেতা বাছলেন রবি শাস্ত্রী?

শুরুতেই ঋদ্ধিমান সাহার উইকেট হারালেও ১৪৭ রানের পার্টনারশিপ গড়েন শুভমান ও সাই সুদর্শন। কিন্তু ডেথ ওভারে এসে পরপর উইকেট হারাতে থাকে গুজরাত। মাত্র তিন ওভারে ছ’টি উইকেট চলে যায়। হার্দিক, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, দাশুন শনাকা, রাশিদ খান-কেউ বড় রান করতে পারেননি। ফলে মিডল অর্ডারে ধস নামে। এমন সময় শতরান পূর্ণ করেন পঞ্জাব তনয়। আর তাই দলের সকলে উঠে দাঁড়িয়ে অভিনন্দন জানান তরুণ ব্যাটারকে। কিন্তু নেহরা চুপ করে নিজের জায়গায় বসে ছিলেন। 

কিন্তু কেন এমন করলেন সদাহাস্যময় গুজরাত কোচ? ধারাভাষ্যকারদের অনুমান, শুভমন শতরান করলেও সেই সময়ে দলের অবস্থা একেবারেই সুবিধাজনক ছিল না। তাই সেলিব্রেশন না করে দলের স্ট্র্যাটেজি নিয়েই চিন্তিত ছিলেন নেহরা। ইনিংসের পর দেখা যায়, অধিনায়ক হার্দিকের সঙ্গেও বেশ উত্তেজিত ভাবে কথা বলছেন নেহরা। যদিও এদিনই হায়দরাবাদকে হারিয়ে প্রথম দল হিসাবে প্লে অফে উঠে গেল গতবারের আইপিএল জয়ী গুজরাত। ২১ রানে ৪ উইকেট নিয়ে দলকে জেতান মহম্মদ শামি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.