Virat Kohli VS Naveen Ul Haq: বিরাটের কাছে ক্ষমা! নবীনের 'ফেক অ্যাকাউন্ট'-এর টুইটে শোরগোল, বিতর্ক তুঙ্গে

১ মে আরসিবি বনাম এলএসজি ম্যাচের সময়  বিরাট ও নবীনের মধ্যে অশান্তির সূত্রপাত হয়। মাঠের মধ্যেই তরুণ আফগান বোলারকে জুতো দেখানোর অভিযোগ ওঠে বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়েই বচসায় জড়িয়ে পড়েন নবীন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 26, 2023, 08:22 PM IST
Virat Kohli VS Naveen Ul Haq:  বিরাটের কাছে ক্ষমা! নবীনের 'ফেক অ্যাকাউন্ট'-এর টুইটে শোরগোল, বিতর্ক তুঙ্গে
বিতর্ক থামার নাম নেই। বিরাট ও নবীনের ঝামেলা চলছেই।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারের আইপিএল (IPL 2023) আগে নবীন উল হককে (Naveen-ul-Haq) কেউ আন্তর্জাতিক ক্রিকেট মহলে চিনতেন বলে অনেকেই দাবি করতে পারবেন না। কিন্তু বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ঝামেলার জেরে ক্রিকেট দুনিয়াতে আলাদা পরিচিতি পেয়েছে আফগানিস্তানের (Afghanistan) ক্রিকেটার। বিতর্কে জড়িয়ে তিনি শিরোনামে এসে গিয়েছিলেন। আর এবার টুইটারে একের পর এক পোস্ট করে প্রবল সমালোচনার মুখে এই জোরে বোলার। তবে মজার বিষয় হল নবীনের নামে এক 'ফেক অ্যাকাউন্ট' তৈরি করে গোটা বিষয়টি ঘটানো হয়েছে। 

সেই ঘটনার পর বিরাটের কাছে ক্ষমা চাইলেন নবীন। নবীন উল হক নামে একটা টুইটার অ্যাকাউন্টের পোস্ট অনুযায়ী তেমনটাই মনে হয়েছিল সমর্থকদের। তবে এই ভুলটা ভাঙতে বেশিক্ষণ সময় লাগেনি সমর্থকদের। দেখা যায় সেই অ্যাকাউন্ট ভুয়ো। অর্থাৎ, নবীন উল হকের নামে একটি অ্যাকউন্ট খুলে বিরাটের কাছে ক্ষমা চাওয়া হয়েছে। যেহেতু নবীনের টুইটার অ্যাকাউন্টে ব্লু টিক নেই তাই ঠিক ভুলের মধ্যে পার্থক্য করা সম্ভব হয়নি। তবে দেখা যায় ভুয়ো অ্যাকাউন্ট ছিল সেটি।

নবীনের নামে সেই 'ফেক অ্যাকাউন্ট' থেকে একাধিক পোস্ট করা হয়। প্রথম টুইটটিতে লেখা হয়, 'সরি বিরাট কোহলি স্যর, আমি অনেক বড় ভুল করে ফেলেছি। আমি কথা দিচ্ছি আমি আর এই ভুলটা করব না।' এরপর নবীনের সঙ্গে বিরাটের বিবাদের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়, 'আমি ক্ষমাপ্রার্থী।' এরপর একেরপর এক পোস্ট করে বিরাটের কাছে ক্ষমা চাওয়া হয় সেই 'ফেক অ্যাকাউন্ট' থেকে। 

আরও পড়ুন: Virat Kohli VS Naveen-ul-Haq, IPL 2023: বিরাট বনাম নবীনের ঝামেলা মিটছেই না, এবার কীভাবে কটাক্ষ করলেন গম্ভীরের দলের পেসার?

আরও পড়ুন: Naveen-ul-Haq: তিনি বল করলেই 'Kohli, Kohli' শব্দ-ব্রহ্ম! ভারত ছাড়ার আগে কী বললেন নবীন?

গত ১ মে আরসিবি (RCB) বনাম এলএসজি (LSG) ম্যাচের সময়  বিরাট ও নবীনের (Virat Kohli VS Naveen-ul-Haq) মধ্যে অশান্তির সূত্রপাত হয়। মাঠের মধ্যেই তরুণ আফগান বোলারকে জুতো দেখানোর অভিযোগ ওঠে বিরাটের বিরুদ্ধে। সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়েই বচসায় জড়িয়ে পড়েন নবীন। সেই ঘটনার রেশ গড়ায় মাঠের বাইরেও। বিরাটের সঙ্গে কার্যত হাতাহাতিতে জড়িয়ে পড়েন লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir)। 

এদিকে বিরাটের সঙ্গে নবীন উল হকের এই বিবাদ মোটেও ভালোভাবে নেননি সমর্থকরা। বিশেষ করে ম্যাচের পরেও নবীন যেভাবে বিষয়টাকে টেনে নিয়ে গিয়েছেন তা ভালো বার্তা যায়নি। এইজন্য কলকাতা থেকে চেন্নাই যেখানেই নবীন খেলেছেন সেখানেই গ্যালারি থেকে তাঁর উদ্দেশে ভেসে উঠেছে 'কোহলি কোহলি' চিৎকার। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলার সময় তিনিও নিজের কানে হাত দিয়ে পাল্টা প্রতিবাদ করেছেন এই ঘটনাটির। তবে তাই বলে এই বিতর্ক থামার নাম নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.