Suryakumar Yadav And Sachin Tendulkar, IPL 2023: শুধু তেজ নয়, সূর্যর আজব শটেও অবাক হয়েছেন সচিন! দেখুন ভাইরাল ভিডিয়ো

ম্যাচ চলার সময় সামির অফ স্টাম্পের বাইরে থাকা ডেলিভারিকে থার্ডম্যানের উপর দিয়ে ছক্কা মেরে দেন সূর্য। তাঁর এমন ছক্কা দেখে একেবারে অবাক হয়ে যান সচিন। মাস্টারের অবাক হওয়ার সেই মুহূর্ত ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 13, 2023, 06:03 PM IST
Suryakumar Yadav And Sachin Tendulkar, IPL 2023: শুধু তেজ নয়, সূর্যর আজব শটেও অবাক হয়েছেন সচিন! দেখুন ভাইরাল ভিডিয়ো
সূর্য কুমার যাদবের ইনিংসে মজে আছেন সচিন তেন্ডুলকর।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুজরাতে গিয়ে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) কাছে মুখ থুবড়ে পড়েছিল রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। লিগ তালিকার তলানিতে পৌঁছে যাওয়ায় প্লে অফের পথ রীতিমতো কঠিন হয়ে পড়েছিল পাঁচবারের চ্যাম্পিয়নদের। কিন্তু সেই মুম্বই নিজেদের ঘরের মাঠে একেবারে বদলে গেল। সূর্য কুমার যাদবের (Suryakumar Yadav) শতরানে দলের সূর্যোদয় ঘটতেই জয় পেল মুম্বই। বিপক্ষে মহম্মদ শামি (Mohammed Shami)-রশিদ খানের (Rashid Khan) মতো ম্যাচ উইনার বোলার থাকলেও, সূর্য কাউকে রেয়াদ করলেন না। উইকেটের চারদিকে তাঁর ব্যাট থেকে বেরিয়ে এল সব অদ্ভুত ধরনের শট। আর তাই সূর্যর দাপট দেখে অবাক হয়ে গেলেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। শুধু তাই নয় ম্যাচের শেষে সূর্যর আগুনে পারফরম্যান্স দেখে টুইটও করলেন 'গড অফ ক্রিকেট'। 

ম্যাচ চলার সময় সামির অফ স্টাম্পের বাইরে থাকা ডেলিভারিকে থার্ডম্যানের উপর দিয়ে ছক্কা মেরে দেন সূর্য। তাঁর এমন ছক্কা দেখে একেবারে অবাক হয়ে যান সচিন। মাস্টারের অবাক হওয়ার সেই মুহূর্ত ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। এরপর খেলার শেষে সচিন লিখেছেন, 'বিশ্বের খুব কম সংখ্যক ক্রিকেটার ওই ধরনের শট মারতে পারবে। কভার ড্রাইভে থার্ডম্যানের ওপর দিয়ে ওভার বাউন্ডারি। এই শট সাধারণত খেলা যায় না।' এখানেই থেমে না থেকে সচিন আরও লিখেছেন, 'সন্ধ্যার আকাশকে উজ্জ্বল করে তুলল সূর্যকুমার যাদব। পুরো ইনিংসেই ও দুর্দান্ত শট খেলেছে। তবে আমার চোখে যে শটটা লেগে আছে, সেটা মহম্মদ শামির বলে থার্ডম্যানের উপর দিয়ে ছক্কা। শটটা মারতে যেভাবে অ্যাঙ্গেল তৈরি করল, শটটা মারার সময় যে স্থিতিশীল তা এককথায় অভূতপূর্ব। এমন খেলা অনেকেই পারবে না।' 

আরও পড়ুন: Mohun Bagan, IPL 2023: নাইটদের বিরুদ্ধে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে ক্রুনালের লখনউ

আরও পড়ুন: Sachin Tendulkar: আইপিএল-এর মাঝপথে কেন থানায় গেলেন 'গড অফ ক্রিকেট'? জানতে পড়ুন

আইসিসি টি-টোয়েন্টির ক্রমতালিকার শীর্ষে থাকলেও চলতি এবারের আইপিএল-এর শুরুটা মোটেই ভালো হয়নি সূর্যর। চেনা ফর্মের ধারেকাছে ছিলেন না 'স্কাই'। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৩৫ বলে ৮৩ রানের পর থেকে ফের পুরনো রুদ্র মেজাজে ধরা দিচ্ছেন এই মুম্বইকর। এবার নিজেকে আরও একধাপ ছাপিয়ে গেলেন সূর্য। ছক্কা হাঁকিয়ে আইপিএল কেরিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকালেন তিনি। ১১টি চার এবং ছ’টা ছক্কা মেরে ৪৯ বলে ১০৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তিনি। দুই পক্ষের তারকারাই হাততালি দিয়ে অভিনন্দন জানান তাঁকে। মুম্বইয়ের স্কোরবোর্ডে তখন জ্বলজ্বল করছে ২১৮ রান। রোহিতদের ডেরায় যে রান তাড়া করে জয়ের মুখ দেখা কঠিন। গুজরাতও সেই লক্ষ্যে শেষ পর্যন্ত ব্যর্থ হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.