Shubman Gill And Sachin Tendulkar, IPL 2023: শতরানকারী শুভমনের সঙ্গে একফ্রমে 'শ্বশুর' সচিন! ভাইরাল ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে

গত বছর ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ব্যাটিংয়ে কিছু বদল এনেছিলেন। আর এতেই সাফল্য পেলেন ভারতীয় দলের তারকা ওপেনার। শতরানের হ্যাটট্রিক গড়ে আইপিএল-এর ইতিহাসে চতুর্থ ও দ্বিতীয় ভারতীয় হিসেবেও নজির গড়লেন শুভমন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 27, 2023, 01:54 PM IST
Shubman Gill And Sachin Tendulkar, IPL 2023: শতরানকারী শুভমনের সঙ্গে একফ্রমে 'শ্বশুর' সচিন! ভাইরাল ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে
ম্যাচের শেষে সচিন তেন্ডুলকরের সঙ্গে আলোচনায় মগ্ন শুভমন গিল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'হামারি ভাবি ক্যায়সা হো? সারা ভাবি জ্যায়সি হো'। আন্তর্জাতিক ক্রিকেট হোক কিংবা আইপিএল-এর (IPL) মঞ্চ। শুভমন গিল (Shubman Gill) মাঠে নামলেই গ্যালারি থেকে ভেসে আসে সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) নামের স্লোগান। সেটা শুনে লজ্জায় লাল হয়ে যান টিম ইন্ডিয়ার (Team India) তারকা ওপেনার। আর এবার শুভমনের সঙ্গে আর এক মহাতারকার ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়াতে শোরগোল উঠে গেল। তিনি এক ও অদ্বিতীয় সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। পঞ্জাব তনয়ের ৬০ বলে ১২৯ রানের সৌজন্যে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians) ৬২ রানে হারিয়ে চলতি আইপিএল-এর (IPL 2023) ফাইনালে উঠে গিয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আর এরপরেই 'গড অফ ক্রিকেট'-এর কাছে চলে আসেন শুভমন।  

কিন্তু কীভাবে কাছাকাছি এলেন দু'জন? 

ম্যাচ শেষ হওয়ার পর মুম্বইয়ের ডাগ আউটে বসেছিলেন সচিন। ঠিক সেই সময় তাঁর সঙ্গে দেখা করতে আসেন শুভমন। ভারতীয় ক্রিকেটের উঠতি তারকাকে কাছে পেয়েই তাঁকে ব্যাটিং নিয়ে পরামর্শ দেন 'মাস্টার ব্লাস্টার'। যদিও নেটিজেনরা কিন্তু সেই সাক্ষাতের অন্য মানে করছেন। অনেকের দাবি, 'এটা তো পারিবারিক ব্যাপার!' 

ম্যাচ শেষ হওয়ার পর টেলিভিশন ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি। যেখানে দেখা যায় হাত তুলে কিছু একটা শুভমনকে বোঝাচ্ছেন সচিন। সেখানে দেখা যায় সচিনের কথা মন দিয়ে শুনছেন শুভমন। এই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসলে গুজরাত ফিল্ডিং করার সময় আর মাঠে নামেননি শুভমন। তাঁর বদলে 'ইমপ্যাক্ট প্লেয়ার' হিসেবে নামেন বোলার জশ লিটল। 

আরও পড়ুন: Shubman Gill, IPL 2023: তিনটি শতরানের মধ্যে কোনটা সেরা? অকপটে জানালেন শুভমন

আরও পড়ুন: Shubman Gill And Rohit Sharma, WTC Final 2023: আইপিএল থেকে ছিটকে গেলেও শুভমনের শতরানে খুশি রোহিত! কিন্তু কেন?

ছবি দেখে মনে হচ্ছে ফাইনালের আগে শুভমন হয়তো প্রবাদপ্রতিম সচিনের কাছ টিপস নিচ্ছিলেন। তাঁদের মধ্যে যা কথাই হোক না কেন, ওই ছবি দেখে নেটিজ়েনরা মজার মজার মিম করতে ছাড়েননি। ওই ছবির কমেন্টে একজন লেখেন, 'এটা তো পারিবারিক ব্যাপার!' আর এক নেটিজেন আবার লিখেছেন, 'শ্বশুরজির সঙ্গে আলোচনায় দামাদ জি!' 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৫২ বলে ১০৪ রান করার পর শুভমনকে দরাজ সার্টিফিকেট দিয়ে টুইট করেছিলেন সচিন। এরপরেই সুযোগ পেয়ে সচিনের কাছে চলে যান শুভমন। আর সেই ছবিকে ঘিরেই বিতর্ক তুঙ্গে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.