MS Dhoni, IPL Final 2023: পঞ্চমবার চ্যাম্পিয়ন হয়েই ট্রফি নিয়ে তিরুপতি মন্দিরে গেল ধোনির চেন্নাই

দেবতার সামনে ট্রফি রেখে তাতে মালা দিয়ে চলে পূজা। চলে মন্ত্র পাঠ। এই নিয়ে পাঁচবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ট্রফি হাতে তোলে সিএসকে। তারা সব থেকে বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সের রেকর্ড ছুঁয়ে ফেলে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 31, 2023, 04:57 PM IST
MS Dhoni, IPL Final 2023: পঞ্চমবার চ্যাম্পিয়ন হয়েই ট্রফি নিয়ে তিরুপতি মন্দিরে গেল ধোনির চেন্নাই
তিরুপতি মন্দিরে ট্রফির সঙ্গে চেন্নাই সুপার কিংস। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। কথাটা মিথ্যে নয়। ঈশ্বরে বিশ্বাসী মানুষের অভাব নেই। আইপিএল চ্যাম্পিয়ন (IPL Final 2023) হয়ে আহমেদাবাদ থেকে চেন্নাইতে ফিরেই তিরুপতি মন্দিরে (Tirupati Temple) পৌঁছে গেল মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। ক্রিকেটাররা না থাকলেও দলের ম্যানেজমেন্ট পুজোর সব ব্যবস্থা করেছিল জাগ্রত মন্দিরে। রুদ্ধশ্বাস মেগা ফাইনালে গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) পাঁচ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় 'ইয়েলো আর্মি'। 

মঙ্গলবার চেন্নাইয়ে ফিরে আইপিএল ট্রফিকে সামনে রেখে তিরুপতি মন্দিরে বিশেষ পূজাপাঠের ব্যবস্থা করে সিএসকে কর্তৃপক্ষ। থিয়াগরায় নগরের তিরুমালা তিরুপতি দেবস্থানম মন্দিরে এই বিশেষ পূজার ব্যবস্থা করে চেন্নাই। পুরোহিতদের হাতে আইপিএলের ট্রফিটি তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: Ajinkya Rahane, WTC Final 2023: বিরাট-রোহিত নন, প্যাট কামিন্সদের বিরুদ্ধে গাভাসকরের বাজি কে? জেনে নিন তারকার নাম

আরও পড়ুন: IPL 2023: ভাঙা-গড়ার খেলা! এবার কোন কোন নতুন রেকর্ড গড়ল ক্রোড়পতি লিগ? জানতে পড়ুন

দেবতার সামনে ট্রফি রেখে তাতে মালা দিয়ে চলে পূজা। চলে মন্ত্র পাঠ। এই নিয়ে পাঁচবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ট্রফি হাতে তোলে সিএসকে। তারা সব থেকে বেশিবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সের রেকর্ড ছুঁয়ে ফেলে। চেন্নাই প্রথমবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগের খেতাব জেতে ২০১০ সালে। ২০১১ সালে তারা দ্বিতীয়বার ট্রফি হাতে তোলে।

পরে ২০১৮ সালে তৃতীয়বার আইপিএল চ্যাম্পিয়ন হয় সিএসকে। ২০২১ সালে চতুর্থবার ধোনিদের হাতে ওঠে ট্রফি। এবার ২০২৩-এর মঞ্চে পঞ্চমবার আইপিএলে বিজয় পতাকা ওড়ায় সুপার কিংস। আইপিএল ট্রফি নিয়ে মন্দিরে পুজো দেওয়ার ছবিটি ইতিমধ্যেই গোটা দেশে ভাইরাল হয়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.